৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

সাকিবের এনওসি নিয়ে নতুন করে ভাববে বিসিবি

- Advertisement -

শনিবার একটি অনলাইন প্ল্যাটফর্মের ফেসবুক লাইভে বিসিবির বেশ কজন কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ তুলেন সাকিব আল হাসান। সাকিবের অভিযোগের তীর মূলত ছিল  বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খানের দিকে, ছাড় পাননি নাঈমুর রহমান দুর্জয়ও। সাকিবের অমন বক্তব্যের পর নড়েচড়ে বসেছেন ক্রিকেট কর্তারা। রোববার সন্ধ্যায় জরুরি বৈঠকের পর গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন আকরাম-দুর্জয় দুজনই।

আকরাম খানের ভাষ্য, সাকিবের সাক্ষাতকার এখনও তিনি পুরোপুরি দেখেননি। তবে সাকিবের অভিযোগের বিপরীতে কৌশলী উত্তর দিয়েছেন আকরাম খান। বিসিবির এই কর্মকর্তা বলেছেন, আইপিএলে সাকিবকে এনওসি (অনাপত্তিপত্র) দেওয়া নিয়ে নতুন করে ভাববে বোর্ড।

‘অনেক কথার মধ্যে একটা কথা শুনেছি আমি ওর (সাকিব) চিঠি পড়েনি। আমি হয়তো ভুল বুঝতে পারি। ওর কথা যদি হয়, ও টেস্ট খেলতে চাচ্ছে, তাহলে কাল-পরশুর মধ্যে বোর্ডের সবার সাথে ওর এনওসি নিয়ে আমরা আলোচনা করবো। যদি টেস্ট থাকে তাহলে ও টেস্ট খেলবে।‘

সাকিবের ইচ্ছার প্রেক্ষিতেই সাকিবের এনওসি নিয়ে চিন্তা করবে বিসিবি, আকরম খানের বক্তব্যে এতটুকু স্পষ্ট, তবে শনিবার লাইভে সাকিব যেটা বলেছেন সেটার প্রেক্ষাপট ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যানের বক্তব্যের সাথে মেলে না। নিজের টেস্ট খেলার আগ্রহ নিয়ে যে প্রশ্ন সেটাই হয়তো পরিস্কার করার চেষ্টা করেছিলেন সাকিব।

‘শুধু কথা হচ্ছে আমি টেস্ট খেলতে চাই না। আমি নিশ্চিত বিসিবিকে আমি যখন চিঠি দিয়েছি, যারাই বলছে যে আমি টেস্ট খেলতে চাই না বা টেস্ট খেলব না, তাঁরা চিঠিটা পড়েনি। এটা হচ্ছে একদম বড় কথা। আমি আমার চিঠিতে কোথাও উল্লেখ করিনি যে আমি টেস্ট খেলতে চাই না। আমি শুধু উল্লেখ করেছি, আমি বিশ্বকাপ প্রস্তুতির জন্য এই সময়টাতে আইপিএল খেলতে চাই। শুধু এইটুকুই বলেছি।‘

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img