২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সাকিবের দুই সতীর্থ করোনা পজিটিভ, স্থগিত কলকাতা-বেঙ্গালোর ম্যাচ

- Advertisement -

ভারতের করোনা পরিস্থিতি অন্য যেকোনো সময়ের চেয়ে ভয়ংকর, সংক্রামণ বেড়েছে, বাড়ছে মৃত্যুর সংখ্যাও। দেশটির এই সংকটকালীন সময়েও চলছে আইপিএল, জৈব সুরক্ষা বলয়ে থাকা ক্রিকেটাররা মজে আছেন চার-ছক্কার আমেজে। তবে সেখানেও দেখা দিয়েছে করোনার হানা, আক্রান্ত কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার, বরুন চক্রবর্তী ও সন্দিপ ওয়ারিয়ার।

কলকাতা শিবিরে করোনা আক্রান্তের খবরে স্থগিত করা হয়েছে সোমবার রাতের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর এবং কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো নিশ্চিত করেছে প্রথমবারের মতো করোনার প্রভাবে আইপিএলের ম্যাচ স্থগিতে খবর।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

প্রশ্ন আসতে পারে, জৈব সুরক্ষা বলয়ের মধ্যেও করোনা সংক্রমণের কারণ কি। কাঁধের স্ক্যানের জন্য সম্প্রতি বরুন গিয়েছিলেন জৈব সুরক্ষা বলয়ের বাইরে। ধারণ করা হচ্ছে, করোনা সংক্রমণ হয়েছে সেখান থেকেই। এই ঘটনার আগে আইপিএলে কখনোই জৈব সুরক্ষা বলয়ে থাকা কারও মধ্যে করোনা সংক্রমণ ঘটেনি।

করোনার এই প্রকোপের আগেই অবশ্য নাজেহাল ছিল কলকাতা নাইট রাইডার্সের এবারের আইপিএল যাত্রা। সাত ম্যাচে কেবল ২ জয়, শাহরুখ খানের দল আছে পয়েন্ট টেবলে ২ নম্বরে। প্লে-অফ খেলতে হলে অসম্ভব পথই পাড়ি দিতে হবে দুই বারের চ্যাম্পিয়নদের।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img