২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সাকিবের সাবেক সতীর্থ এখন বিধায়ক

- Advertisement -

জীবন যখন দ্বিতীয় সুযোগ দেয় তখন সেটা লুফে নিতে হয়। ভারতীয় দলের সাবেক ক্রিকেটার এবং কলকাতা নাইট রাইডার্সে একসময়ে সাকিব আল হাসানের সতীর্থ মনোজ তিওয়ারি যেন তার জলজ্যান্ত উদাহরণ। মাঠের ক্রিকেটে না তিওয়ারির খেলাটা ছিল ভারতের বিধানসভা নির্বাচনে। সেই নির্বচনকে যদি টেস্ট ম্যাচ হিসেবে বিবেচনা করা হয় তবে তিওয়ারিরর জয় ইনিংস ব্যবধানে।

মূলত মমতা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয়তার জোয়ারই সাহায্য করেছে মনোজ তিওয়ারির দাপুটে বিজয়ে। শিবপুর বিধানসভা কেন্দ্রে তিওয়ারি নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করা হাওড়ার মেয়র রথীন চক্রবর্তী। তবে সাবেক ভারতীয় এই ক্রিকেটারের সামনে ভোটের হিসেবে পাত্তাই পাননি। তিওয়ারির জয় ৩২ হাজার ৩৩৯ ভোটে।

ভারতের হয়ে ১৫টি সীমিত ওভারের ম্যাচ খেলেছেন মনোজ তিওয়ারি। পারফর্মেন্স আহামরি নয়, তবে আইপিলে ছিলেন নিয়মিত। ফ্র্যাঞ্চাইজি এই লিগে তার খেলা ম্যাচের সংখ্যা ৯৮। ব্যাট হাতেই মূল কাজ। কলকাতার নাইট রাইডার্সের আইপিএল জয়ের সঙ্গী ছিলেন এই ক্রিকেটার।

ছবিঃ সংগৃহীত
আইপিএল জয়ের পর। ছবিঃ সংগৃহীত

ভারতের নির্বাচনে যেন তারকাদের মিছিল। বাংলাদেশ ক্রিকেটের বন্ধু হিসেবে বিবেচনা করা হয় জগমহন ডালমিয়ারকে। ভারতীয় ক্রিকেটের প্রয়াত এই সংঠকের মেয়ে বৈশালী ডালমিয়া নির্বাচন করছেন বিজেপির পক্ষে। তার প্রতিদ্বন্দী তৃণমূল কংগ্রেসের রানা চট্টোপাধ্যায়। তবে এখন পর্যন্ত পাওয়া ফলাফলে খুব একটা সুবিধাজনক অবস্থানে নেই বৈশালী।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img