২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

সাকিব ইজ কনফিডেন্ট: পাপন

- Advertisement -

এশিয়া কাপ শুরু হতে আর সপ্তা দুয়েক বাকি। সে উপলক্ষেই শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে  সাকিব আল হাসান-মুশফিকুর রহিম-মাহমুদউল্লাহ রিয়াদরা কঠোর অনুশীলন করে যাচ্ছেন। আর সাকিবদের সেই প্রস্তুতি তদারকি করতেই বৃহস্পতিবার মিরপুরে হাজির হন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানেই তিনি কথা বলেছেন দলের অধিনায়ক সাকিবের সাথে, সাকিবও পাপনকে দিয়েছেন ভালো খেলার আশ্বাস।

“সাকিবের সাথে আমার রেগুলার কথা হয়। সাকিব ইজ কনফিডেন্ট। জিততে পারব-এই আত্মবিশ্বাসটা সাকিবের মধ্যে আছে”-গণমাধ্যমে পাপন  

এশিয়া কাপের মতো গুরুত্বপূর্ণ ইভেন্টের আগে রিয়াদ-মুশফিকরা রয়েছেন অফ-ফর্মে, অপরদিকে ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন লিটন দাশ-ইয়াসির আলী চৌধুরী রাব্বি। তার চেয়েও বড় কথা টি-টোয়েন্টিতে দলের পারফরম্যান্স একেবারেই যাচ্ছে-তাই। তবুও দলের মধ্যে আত্মবিশ্বাস দেখতে পাচ্ছেন পাপন। আর তাতেই তিনি খুশি। এ প্রসঙ্গে পাপন বলেন, টি-টোয়েন্টিতে আমাদের অবস্থা একেবারেই খারাপ। তারপরও খেলার মধ্যে জিততে পারব, এই আত্মবিশ্বাসটা দলের মধ্যে দেখতে পেয়েছি। এটাই বড় কথা, তাতেই আমি খুশি। আমরা ভালো খেলার চেষ্টা করব ইনশাআল্লাহ্।” 

এশিয়া কাপের গ্রুপ পর্বে প্রতিপক্ষ হিসেবে শ্রীলঙ্কা এবং আফগানিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। বাংলাদেশের প্রথম ম্যাচ শারজাহতে আফগানিস্তানের বিপক্ষে ৩০ই আগস্ট। একদিন বিরতি দিয়ে ০১ সেপ্টেম্বর গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে টাইগাররা। ভেন্যু দুবাই।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img