২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

সাকিব ইস্যুতে কঠোর বিসিবি

- Advertisement -

বৃহস্পতিবার দুপুরে সাকিব আল হাসান ইস্যুতে আলোচনায় বসে বিসিবি কর্মকর্তারা। বাতাসে যেমনটা গুঞ্জন ছিল, তেমনটাই নিজের মুখে শুনিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন-‘বেটউইনার নিউজ’-এর সাথে চুক্তি বাতিল না করলে সাকিবের সাথেই সম্পর্ক চুকিয়ে ফেলতে প্রস্তুত বিসিবি।

“আমাদের বোর্ড এ ব্যাপারে ‘জিরো টলারেন্স’ নীতিতে বিশ্বাসী। বেটউইনারের সাথে চুক্তি বাতিল না করলে সাকিবের এশিয়া কাপের দলের সাথে থাকার সুযোগ নাই। এমনকি টেস্ট,ওয়ানডে, টি-টোয়েন্টি কোনো ফরম্যাটেই সাকিবকে বিবেচনা করা হবে না। দলের অধিনায়ক হওয়া তো পরের কথা!”-গণমাধ্যমে জানিয়েছেন পাপন 

বেটিং প্রতিষ্ঠান বেটউইনারের অঙ্গসংগঠন ক্রীড়াবিষয়ক সংবাদভিত্তিক ওয়েবসাইট বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি করার পর থেকেই সাকিবের ব্যাপারে নড়েচড়ে বসে দেশের ক্রিকেট বোর্ড। এ ব্যাপারে সাকিবকে চিঠি দেয়া হলেও এখনও সাকিব চিঠির জবাব দেননি। সভাপতির আশা, আজকের মধ্যেই সাকিবের মত জানতে পারবেন তিনি। এরপর বাকি সিদ্ধান্ত নেয়া হবে। সাকিবের ব্যাপারে এখনও সিদ্ধান্ত নিতে না পারায় আজই এশিয়া কাপের দল ঘোষণার কথা থাকলেও তা পিছিয়ে আগামীকাল ঘোষণা করা হবে বলেই জানিয়েছেন পাপন। সেই সাথে নির্ধারণ করা হবে সাকিবের ভাগ্য।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img