২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সাকিব এখন ঢাকায়

- Advertisement -

কথা ছিল যুক্তরাষ্ট্র থেকেই যোগ দেবেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। তবে শনিবার রাতে ক্রিকেটভিত্তিক একটি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাতকারের পর নতুন করে আলোচনায় সাকিব আল হাসান। পরিকল্পনা বদলে মঙ্গলবার রাতে ফিরেছেন দেশে। গল্পের পরের দৃশ্যপটের জন্য কিছু সময় হয়তো অপেক্ষা করতে হবে সবাইকে।

সাকিবের ফেরার কথা ছিল রাত দুটোয়, নির্ধারিত সময়ের আগে থেকেই সাকিবের জন্য ছিল গণমাধ্যমের অপেক্ষা। তবে সাকিবের নাগাল পাওয়া যায়নি। সাধারণ একটি গাড়িতে চড়ে এয়ারপোর্ট ছেড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সাকিবের ফেরার অনেক কারণ থাকতে পারে। তবে সাধারণের ধারণা, সাক্ষাতকারের জের ধরেই সাকিবের হঠাত দেশে ফেরা। তৃতীয় সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশ দলের চলতি নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব। তবে মূল বিতর্ক আইপিএল খেলতে জাতীয় দলের শ্রীলংকা সফর থেকে নিজের নামিও সরিয়ে নেওয়া নিয়ে।

বোর্ড এবং সাকিব দুই মেরুতে। বিশ্বসেরা অলরাউন্ডারের বক্তব্য, টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিতেই আইপিএল খেলতে চান। অন্যদিকে সাকিবের এনওসি নিয়ে নতুন করে ভাবার কথা জানিয়েছে ক্রিকেট অপারেসন্সের চেয়ারম্যান আকরাম খান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img