১০ ডিসেম্বর ২০২২, শনিবার

‘সাকিব তার খেলাটা জানে’

- Advertisement -

প্রায় দুই বছর পর ওয়ানডেতে নিজের প্রিয় তিন নম্বর পজিশনে খেলার সুযোগ পেয়েছেন সাকিব। নিষেধাজ্ঞা, ছুটি আর আইপিএল মিলিয়ে গত দুই বছরে সাকিব আল হাসান ওয়ানডে খেলেছেন মাত্র তিনটা, তাও চার নম্বর পজিশনে চলতি বছরের শুরুতে উইন্ডিজের বিপক্ষে। শ্রীলংকার বিপক্ষে তিন নম্বরে ফিরে প্রথম ম্যাচে সর্বসাকুল্যে ১৫ আর দ্বিতীয় ম্যাচে তো রানের খাতাই খুলতে পারেননি।

বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে সাকিবের সতীর্থ মাহমুদউল্লাহ রিয়াদ জানিয়েছেন, সাকিবের সাম্প্রিতক পারফর্মেন্সে চিন্তার কোনো কারণ দেখছেন না তিনি। বরং তার ভাবনা, পরের ম্যাচেই সাকিব ফিরবেন পুরনো রুপে।

‘সাকিবকে তার খেলাটা জানে। ও জানে কখন কি করা প্রয়োজন। হয়ত প্রথম ম্যাচে ভালো শুরু পেয়েছিল, কিন্তু কাজে লাগাতে পারেনি। আমি নিশ্চিত যে কালকের (শুক্রবার) ম্যাচেই ও ভালো ইনিংস খেলবে।‘

শুধু সাকিব নয়, রিয়াদ কথা বলেছেন নিজেকে নিয়েও। সংবাদ সম্মেলনে জানিয়েছেন তিনি এখন আছেন নিজের ফিটনেসের শিখরে। তাই বয়স পয়ত্রিশ  ছুঁই ছুঁই হলেও ফিটনেসের ধার কমেনি বলে বিশ্বাস এই ডানহাতি ব্যাটসম্যানের জন্য।

‘মনে হয়, ক্যারিয়ারের সেরা ফিটনেস লেভেলে আছি আমি।  গত দুই-তিন বছর ধরে  ফিট থাকার চেষ্টা করছি-রানিং হোক, জিম হোক, এক্সট্রা রানিং, এক্সট্রা জিম। ব্যালেন্সিং কাজ আমার অনেক বেশি করা লাগে, মেইনটেইন করা লাগে।  চেষ্টা করি যেন ফিটনেসটা ভালো থাকে।‘

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img