২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

সাকিব-তাসকিনের বোলিংয়ে ম্যাচে ফিরেছে বাংলাদেশ

- Advertisement -

তৃতীয় দিনের প্রথম সেশনে জিম্বাবুয়ের জয় হলেও দ্বিতীয় সেশনে দারুনভাবে ম্যাচে ফিরেছে বাংলাদেশ। এই সেশনে সাকিব দুই আর তাসকিন উইকেট নিয়েছেন একটা। প্রথম সেশনে ওভারপ্রতি প্রায় ৪ করে রান তোলা জিম্বাবুয়ে দ্বিতীয় সেশনে ২৯ ওভারে তিন উইকেট হারিয়ে রান তুলতে পেরেছে ৩৫! সেশন শেষ করেছে ৫ উইকেটে ২৪৪ রানে

দ্বিতীয় সেশনের শুরু থেকেই জিম্বাবিয়ান ব্যাটসম্যানদের চেপে ধরেন টাইগার বোলাররা। রান তুলতে হাঁসফাঁস করতে থাকা জিম্বাবিয়ানর ভুল শট খেলেই এই সেশনের প্রথম উইকেট বিলিয়েছেন। প্রস্তুতি ম্যাচের মতো এই ম্যাচেও ডিওন মায়ারসকে আউট করেছেন সাকিব আল হাসান। মায়ারসকে ফেরাতে ডিপ স্কয়ারলেগ বাউন্ডারিতে দারুন ক্যাচ ধরেছেন মেহেদী হাসান মিরাজ।

ইনিংসের ৮১ ওভার শেষ বাংলাদেশ দ্বিতীয় নতুন বল নেয়, দ্বিতীয় নতুন বল নেওয়ার পরেই বাংলাদেশি বোলাররা তুলে নেয় আরও দুইটি উইকেট। টিমিসেন মারুমাকে শুন্য রানে ফিরিয়ে ম্যাচে নিজের তিন নম্বর উইকেট তুলে নেন সাকিব আল হাসান। পুরো ম্যাচে দারিন বোলিং করা তাসকিন আহমেদও এই সেশনেই ম্যাচে নিজের প্রথম উইকেট তুলে নিয়েছেন। মারুমার পর রয় কায়াও ডাক মারেন, লিটন দাশের হাতে ক্যাচ দেন তাসকিনের বলে।

এই সেশনে জিম্বাবুয়েকে বাংলাদেশি বোলারেরা চেপে ধরলেও এখনো জিম্বাবিয়ানদের ভরসা হয়ে উইকেটে রয়েছেন অভিষিক্ত তাকুজওয়ানাশে কাইতানো। টানা তিন সেশন উইকেটে থেকে এই তরুণ ৮২ রানে ইপরাজিত থেকে দিনের দ্বিতীয় সেশন শেষ করেছেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img