৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

সাত বছর পর টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া

- Advertisement -

শনিবার মাঠে গড়াচ্ছে ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়ার মধ্যেকার পাঁচ ম্যাচ টি -টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। ২০১৪ সালে শেষবার মুখোমুখি টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছিল এই দুইদল।

সাউথ আফ্রিকার কাছে ৩-২ ব্যবধানে সিরিজ হারার পর এবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৫ ম্যাচের সিরিজ শুরু করতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ন্যাশনাল স্টেডিয়ামে প্রথম ম্যাচে বাংলাদেশ সময় শনিবার ভোড় ৫ টায় মাঠে নামবে দুইদল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচের জন্য প্রায় আগের সিরিজের স্কোয়াডই রেখেছে ওয়েস্ট ইন্ডিজ, পেস বোলিং অলরাউন্ডার জেসন হোল্ডারকে বিশ্রাম দেওয়া হয়েছে এই সিরিজে।

সফররত অস্ট্রেলিয়া মাঠে নামছে প্রায় চার মাস পর, মার্চে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে অজিরাও ৩-২ ব্যবধানে সিরিজ হেরেছিল। ওয়েস্ট ইন্ডিজের সাথে সিরিজে অবশ্য বেশকিছু নিয়মিত খেলোয়াড়কে দলে পাচ্ছেনা অস্ট্রেলিয়া। ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, মারকাস স্টোয়নিস, কেন রিচার্ডসন, জেই রিচার্ডসন এবং ড্যানিয়াল শামস দল থেকে সরে দাড়িয়েছেন এবং স্টিভেন স্মিথকে ইনজুরির জন্য দলে পাবেননা অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ।  নিয়মিত খেলোয়াড়দের অনুপস্থিতিতে প্রায় চার বছর পর এই ম্যাচে অস্ট্রেলিয়ার জার্সিতে ফিরছেন অলরাউন্ডার ড্যানিয়াল ক্রিশ্চিয়ান। ক্যারিবিয়ানদের মাটিতে পাঁচ ম্যাচের সিরিজ শেষ করে আরও একটি পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া দলের।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img