NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

সানরাইজার্সের বিপক্ষে ম্যাচে একাদশে ফিরবেন সাকিব?

- Advertisement -

রাত আটটায় মাঠে নামতে যাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। টুর্নামেন্টে টিকে থাকার লড়াইয়ে জয়ের নেই কোনো বিকল্প। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে কেকেআর শিবির জুড়ে দুশ্চিন্তা। ইনজুরিতে ছিটকে গেছেন আন্দ্রে রাসেল; খেলার কোনোই সম্ভাবনা নেই লোকি ফার্গুসনেরও। দুই কিউই খেলোয়াড় টিম সাউদি এবং টিম সেইফার্টকে দিয়ে রাসেল আর ফার্গুসনের অভাবটা পূরণ করার চেষ্টা করলেও কাজের কাজ হচ্ছে না কিছুই। উল্টো ভুগতে হচ্ছে একজন বোলিংয়ের সংকটে। তাহলে কি নিজেদের সঠিক টিম কম্বিনেশন ফিরে পেতে  একাদশে ফিরানো হবে সাকিব আল হাসানকেই?

অনিশ্চয়তার মধ্য দিয়েই কেঁটেছে পুরো মৌসুম

আইপিএলের এবারের আসরের শুরুটা করেছিলেন পুরোনো ক্লাব সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে। মাঝখানে একাদশে ফেরা হয়নি, সাইডবেঞ্চে বসেই পুরো মৌসুমটা পার করেছেন বাংলাদেশি তারকা। আবার যখন ফেরার গুঞ্জন চারদিকে, তখনও প্রতিপক্ষ হায়দ্রাবাদই। প্রথম ম্যাচে বলার মতো কিছু করতে না পারা সাকিব কি একাদশে ফিরেই দেখাবেন নিজের ঝলক? সাকিব তো চিরটাকালই করে এসেছেন এমনটাই।

সকল জল্পনা-কল্পনার অবসান হতে বাকি আর কয়েকটা ঘন্টা। সাকিব একাদশে থাকছেন নাকি আবারও তাকে উপেক্ষা করে দলে নেয়া হবে অন্য কাউকে, সেই প্রশ্নের জবাব মিলবে সাড়ে সাতটায় টস শেষে। সাকিব একাদশে ফিরলে প্রত্যাবর্তনটা হোক রাজকীয়, এমনটাই আশা ভক্ত-সমর্থকদের।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img