২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

সাফ জয়ী নারী ফুটবল দলকে ১০ লাখ টাকা উপহার দিয়েছে অ্যাম্বার গ্রুপ

- Advertisement -

নারী ফুটবল দলের সাফ শিরোপা জয় আনন্দ দিয়েছে বাংলাদেশের সব মানুষকেই। উন্মাদনা তৈরি করেছে ক্রিয়া সংশ্লিষ্ট ব্যাক্তিদের মধ্যে। তারই ফলশ্রুতিতে সাফ জয়ী নারীদের সম্মাননা জানাতে এগিয়ে এসেছে অ্যাাম্বার গ্রুপ। দিয়েছে ১০ লাখ টাকা উপহার।

আজ বৃহস্পতিবার গুলশানে অ্যাম্বার গ্রুপের কার্যালয়ে নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন এবং কোচ গোলাম রাব্বানী ছোটনের হাতে ১০ লাখ টাকার উপহার তুলে দেন অ্যাম্বার গ্রুপের কর্মকর্তারা। এই সময় সেখানে উপস্থিত ছিলেন অ্যাম্বার গ্রুপের ডিএমডি আবু হাসান মাহমুদ এছাড়াও উপস্থিত ছিলেন ডিরেক্টর এ বি এম সাইফুল হক এবং অ্যাম্বর গ্রুপের ক্রীড়া বিভাগের সিনিয়র ম্যানাজার জিয়াউর রহমান তপু।

এর আগে সাফ জয়ী নারী ফুটবলারদের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকেও ৫০ লাখ টাকা উপহার দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছিলো। তারপর পরই বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বর্তমান সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া তমা গ্রুপের পক্ষ থেকে ৫০ লক্ষ টাকা উপহারের ঘোষণা দেন।

নেপালের ঘরের মাঠে তাদেরকে ৩-১ গোলের ব্যাবধানে হারিয়ে বাংলাদেশকে খুশির জোয়ারে ভাসান সাবিনা, কৃষ্ণারা। ইতিইহাস ঘড়া এই মেয়েদেরকে বুধবার সারাদিন ছাদ খোলা বাসে ঘুরিয়ে অভ্যর্থনা জানানোর ব্যাবস্থা করা হয়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img