২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সালাহ’র ক্লাব ছেড়ে যাওয়ার কোন কারণ নেই : ক্লপ

- Advertisement -

ইয়ুর্গেন ক্লপ-মোহাম্মদ সালাহকে ঘিরে বেশ কিছুদিন ধরেই আলোচনা। লিভারপুলে ‘অসুখী’ সালাহ, এমন সংবাদ প্রকাশ হওয়ার পর থেকেই চলছে নানা জল্পনা। গুঞ্জন উঠেছে সালাহ’র লিভারপুল ছেড়ে যাওয়ার। আবার কেউ একটু বাড়িয়েও বলছেন! মিশরীয় এই ফরোয়ার্ডের পরবর্তী ঠিকানা হতে যাচ্ছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ অথবা বার্সেলোনায়।

অবশ্য এসব নিয়ে খুব একটা ভাবছেন না লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। ক্লাবে সালাহ’র অসুখী হওয়ার কোন কারণ দেখেন না লিভারপুল বস। সম্ভাব্য একটা কারণ অবশ্য খুঁজে বের করেছেন ক্লপ, যে কারণে সালাহ অ্যানফিল্ড ছাড়তে পারেন। সেই কারণটা হলো আবহাওয়া। ক্লপের বিশ্বাস সালাহ যদি এখন লিভারপুল ছাড়েন, সেটির পুরো দায় ইংল্যান্ডের ঠান্ডা আবহাওয়া।

ক্লপ বলেন “লিভারপুল অনেক বড় ক্লাব, ক্লাবটির আছে অগণিত সমর্থক, আছে সুন্দর একটা স্টেডিয়াম, ফুটবলারদের এখানে ভালো পারিশ্রমিক দেয়া হয়।”

ক্লপের বিশ্বাস, লিভারপুলের জার্সির রঙের জন্য হলেও থাকবেন সালাহ, “আমাদের রং লাল, সবচেয়ে সুন্দর রং তো এটাই। কাউকে থাকতে আপনি বাধ্য করতে পারেন না, কিন্তু কারণ তো লাগবে। পুরো ব্যাপারটাই সময়ের ব্যাপার, ঠিক সময়টা তো আসতে হবে”।

সম্প্রতি কিছু ঘটনায় সালাহ’র ক্লাব ছেড়ে যাওয়ার গুঞ্জন উঠেছে। চ্যাম্পিয়ন্স লিগের একটি ম্যাচে সালাহকে অধিনায়কত্ব না দেয়া, প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে সাইড বেঞ্চে বসিয়ে রাখা নিয়েই মূলত কোচ ক্লপের সঙ্গে সালাহ’র দ্বন্দ্বটা শুরু হয়েছে। ২০২৩ সাল পর্যন্ত লিভারপুলের সঙ্গে চুক্তি রয়েছে মিশরীয় এই ফরোয়ার্ডের।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img