NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

সিটির দাপুটে জয়, পিছিয়ে পড়েও জিতল ইউনাইটেড

- Advertisement -

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার ছিল তিন ম্যাচ। যেখানে প্রত্যাশিত জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি এবং ম্যানচেস্টার ইউনাইটেড। অন্য ম্যাচে বার্নলির সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছে এভারটন।

লন্ডন স্টেডিয়ামে পিছিয়ে পড়েও ওয়েস্টহ্যামের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথমার্ধে তমাস সুসেকের গোলে পিছিয়ে যাওয়ার পর পল পগবার গোলে সমতায় ফেরে ইউনাইটেড। ম্যাচের বাকি দুই গোল এসেছে ম্যাসন গ্রিনউড ও মার্কাস র্যাশফোর্ডের পা থেকে।

অন্যদিকে ইতিহাদ স্টেডিয়ামে ফুলহ্যামের বিপক্ষে ২-০ গোলের দুদার্ন্ত জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি।  স্বাগতিকদের হয়ে গোল করেছেন রাহিম স্টার্লিং ও ডে ব্রুইনে। এই জয়ের পর ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছিল সিটি। তবে ভিন্ন ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড জয় পাওয়ায় তারা নেমে গেছে ৫ নম্বরে।

দিনের প্রথম ম্যাচে এভারটনের সঙ্গে এগিয়ে গিয়েও জিতিতে পারেনি বার্নলি। ঘরের মাঠে শুরুর তিন মিনিটেই এগিয়ে যায় বার্নলি। ম্যাচের যোগ করা সময়ে সমতায় ফেরে এভারটন। দ্বিতীয়ার্রধে আর কোনো গোল হয়নি, ফলাফল ম্যাচ ১-১ ড্র।

১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে ইপিএলের পয়েন্টস টেবিলের শীর্ষে টটেনহাম। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে দুইয়ে আছে লিভারপুল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img