৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

সিটির বিপক্ষে খেলবেন না কেইন

- Advertisement -

রোববার ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে টটেনহ্যাম। এই ম্যাচে টটেনহ্যামের হয়ে খেলবেন না হ্যারি কেইন। ফিটনেসে ঘাটতি থাকায় ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দেননি তিনি। টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টায়।

এই মৌসুমেই শৈশবের ক্লাব টটেনহ্যাম ছাড়তে চান ২৮ বছর বয়সী হ্যারি কেইন; আন্তর্জাতিক গণমাধ্যমে এমন গুঞ্জন বুহুদিনের। এছাড়াও গুঞ্জন ছিল এই মৌসুমেই স্পারদের ছেড়ে ম্যানচেস্টার সিটির ডেরায় পা রাখতে চলেছেন ইংলিশ স্ট্রাইকার। রোববার সিটির বিপক্ষে খেলতে না নামায় সেই গুঞ্জনের ডালপালা আবার মেলতে শুরু করল। উত্তর লন্ডনে দুদলই একটা সমঝোতায় পৌঁছানোর চেষ্টা করেছিল, তবে শেষ পর্যন্ত আলোচনা কোনো ফলাফল দেয়নি। তাই আপাতত হ্যারি কেইন আছেন একদম মাঝামাঝি অবস্থানে।

কেইন শেষ পর্যন্ত থাকবেন নাকি চলে যাবেন, এমন সংশয় তৈরি হয় টটেনহ্যামের প্রাক-মৌসুম প্রস্তুতির সময়ে। ইউরোর পর তিনি নাকি দলের সঙ্গে যোগ দিতে চাননি, তবে সেই গুজব উড়িয়ে দিয়েছিলেন কেইন। জানিয়েছিলেন দলের সঙ্গে অনুশীলনে যোগ দেওয়ার আগে পাঁচ দিনে কোয়ারেন্টিনে ছিলেন তিনি।

শুক্রবার মূল দলের সঙ্গে অনুশীলনে দেখা যায় তাকে। তবে তখনই বোঝা গিয়েছিল ম্যাচ খেলার জন্য অতটা ফিট নন কেইন, অর্থাৎ তাকে শুরুতেই প্রিমিয়ার লিগে নাও দেখা যেতে পারে। তবে শুক্রবার স্পার কোচ নুনো সান্তোস আভাস দিয়েছিলেন রোববারেই মাঠে নামবেন কেইন। শেষ পর্যন্ত সেটা আর হলো না।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img