NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

সিটির বিপক্ষে স্কোয়াডে থাকবেন মেসি

- Advertisement -

মঙ্গলবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ ‘এ’ এর ম্যাচে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। সে ম্যাচে স্কোয়াডে থাকবেন লিওনেল মেসি। আর্জেন্টাইন সুপারস্টারের স্কোয়াডে থাকার কথা নিশ্চিত করেছেন পিএসজি কোচ মরিসিও পচেত্তিনি। তবে শুরুর একাদশে থাকবেন কিনা সেটা নিশ্চিত করেননি তিনি।

হাঁটুর ইনজুরির কারণে লিগ-ওয়ানের দুটো ম্যাচ খেলতে পারেননি মেসি। সিটিজেনদের বিপক্ষে স্কোয়াডে থাকা নিয়েও তৈরী হয়েছিল সন্দেহ। সেই সন্দেহের ডালপালা ছেটে দিলেন স্বয়ং পিএসজি কোচ পচেত্তিনি। জানিয়েছেন শুরুর একাদশ এখনও ঠিক না করলেও মেসির স্কোয়াডে থাকা অনেকটাই চূড়ান্ত।

“শেষ কয়েকদিন ধরে অনুশীলনে মেসিকে ভালো মনে হচ্ছে। আশা করছি আগামীকাল (মঙ্গলবার) তাকে আমরা স্কোয়াডে পাব। আমরা শুরুর একাদশ এখনও চূড়ান্ত করিনি, তবে ও স্কোয়াডে থাকবে”-মেসির স্কোয়াডে থাকা প্রসঙ্গে পচেত্তিনি

বার্সা ছেড়ে ২ বছরের চুক্তিতে প্যারিসের ক্লাবটিতে যোগ দিয়েছেন মেসি। তবে এখনও ছন্দ খুঁজে পাননি। মাঠের পারফর্ম্যান্সে মেসি বিবর্ণ, এখন পর্যন্ত একটাও গোল করতে পারেননি পিএসজির হয়ে। তবে তাতে চিন্তিত নন পচেত্তিনি, জানিয়েছেন মেসির সময় দরকার।

“সে ২০ বছর বার্সেলোনায় ছিল। ওটাকেই সে এতদিন তার ঘর মনে করত, সেটাই স্বাভাবিক। আর এখানের সবকিছুই তার জন্য নতুন। এখানের সব পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে তার সময় লাগবে”

গ্রুপ ‘এ’ এর শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি, প্রথম ম্যাচে জার্মান ক্লাব লাইপজিগকে তারা ৬-৩ ব্যবধানে উড়িয়ে দিয়েছে। উল্টো চিত্র প্যারিস শিবিরে, ক্লাব ব্রুজের সঙ্গে পয়েন্ট খুইয়েছে মেসি বাহিনী।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img