৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

সিরিজে সমতা ফেরালো জিম্বাবুয়ে

- Advertisement -

হারারের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশকে ২৩ রানে হারিয়ে সিরিজে ১-১ এ সমতা ফিরিয়েছে জিম্বাবুয়ে। জিম্বাবুয়ের দেওয়া ১৬৭ রানের টার্গেটে বাংলাদেশ করতে পারে ১৪৩ রান। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন ওয়েসলে মাদিভিরে।

টস জিতে আগে ব্যাট করতে নেমে ওপেনার ওয়েসলে মাদিভিরের ফিফটি এবং অন্যদের ছোট ছোট ইনিংসে ১৬৬ রানের চ্যালেঞ্জিং টোটাল পায় জিম্বাবুয়ে। তিন ছয়ে মাদিভিরে ক্যারিয়ার সর্বোচ্চ ৭৩ রান করে ফিরলে ইনিংসের ভালো সমাপ্তি টানার কাজটা করেন রায়ান বার্ল। দুইটি করে চার ও ছয়ে বার্ল করেন ১৯ বলে ৩৪ রান। তিন উইকেট নিয়ে বাংলাদেশের সেরা বোলার হন শরিফুল ইসলাম।

১৬৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে কখনোই তেমন সুবিধা করতে পারেনি টাইগাররা। প্রথম দশ ওভারেই ব্লেসিং মুজারাবানি এবং ওয়েলিংটন মাসাকাদজার দুই ওভারে দুইটি করে উইকেট হারায় বাংলাদেশ। সবার ব্যর্থতার দিনে অভিষিক্ত শামীম পাটোয়ারী যা একটু প্রতিরোধ গড়ে তোলেন। শামীমের ব্যাটে স্বপ্ন দেখা বাংলাদেশের স্বপ্নভঙ্গ করে তাকে ফেরান পেসার লুক জংগুয়ে। আউট হওয়ার আগে শামীমের ব্যাটে আসে ১৩ বলে ২৯ রান। তিনটি করে উইকেট নিয়েছেন মাসাকাদজা এবং জংগুয়ে, দুইটি করে উইকেট ঢুকেছে মুজারাবানি এবং তেন্দাই চাতারার পকেটে।

১-১ এ সমতায় থাকা সিরিজে তৃতীয় ম্যাচে দুইদল মাঠে নামবে রবিবার ২৫ জুলাই বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায়।

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img