৭ জুন ২০২৩, বুধবার

সিলেটে বৃষ্টির কারণে ম্যাচ শুরু হওয়া নিয়ে শঙ্কা

- Advertisement -

সিলেটে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের তৃতীয় ওয়ানডের আগে হচ্ছে থেমে থেমে বৃষ্টি। যার কারণে শঙ্কা দেখা দিয়েছে ম্যাচের পূর্ণ পঞ্চাশ ওভার খেলা হওয়া নিয়ে।

এর আগে বৃষ্টির কারণেই সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ পরিত্যক্ত হয়। সেই ম্যাচে প্রথমে ব্যাট করে ওয়ানডে ক্রিকেটে নিজেদের সর্বাধিক দলীয় সংগ্রহ ৩৪৯ করে বাংলাদেশ। পরবর্তীতে ম্যাচে বৃষ্টি বাঁধা দিলে আর ব্যাট করতে নামতে পারেনি আইরিশরা।যার ফলে ব্যাটিংয়ে ইতিহাস গড়েও এক ম্যাচ বাকি রেখে সিরিজ নিশ্চিত করার সুযোগ মিস করে বাংলাদেশ।

বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে ২৪ ঘন্টা পর্যন্ত দেশের অনেক জায়গায়ই হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে বলে জানিয়েছিল আবহাওয়া অধিদপ্তর। যার ফলে সিলেটে সিরিজের তৃতীয় ম্যাচও বৃষ্টির কারণে ভেসে গেলে অবাক হওয়ার কিছুই থাকবে না।

অবশ্য সিরিজের এই তৃতীয় ওয়ানডেটি পরিত্যক্ত সিরিজ জয়ী হিসেবে বাংলাদেশের নামই ঘোষণা হবে। তবুও টাইগার দল সহ সকল বাংলাদেশি ক্রিকেট সমর্থকরাই এই চাইবে এই ম্যাচ খেলেই যেন সিরিজ জেতে বাংলাদেশ দল। কারণে এই ম্যাচেও সিলেটের অসাধারণ ব্যাটিং ট্র্যাকে আরেকবার বাংলাদেশি ব্যাটারদের মারকুটে ব্যাটিংতো দেখার ইচ্ছা প্রায় সবারই থাকবে।

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img