১৭ জুলাই ২০২৪, বুধবার

সুইডেনের বিপক্ষের ম্যাচে দলে নেই রোনালদোর নাম

- Advertisement -

শুক্রবার ঘরের মাঠে সুইডেনের বিপক্ষে খেলতে নামবে পর্তুগাল। সে ম্যাচের জন্য ৩২ সদস্যের প্রাথমিক দলে থাকলেও ২৪ সদস্যের চূড়ান্ত দলে নেই ক্রিশ্চিয়ানো রোনালদোর নাম। যদিও দলের পক্ষ থেকে বলা হয়েছে, মাত্র এক ম্যাচের জন্যই সিআরসেভেনকে দলে রাখা হয়নি।

পর্তুগালের কোচ রবার্তো মার্টিনেজের ৩২ সদস্যের প্রাথমিক দল থেকে রোনালদো ছাড়াও বাদ পড়েছেন ডিয়েগো দালত, জোয়াও কানসেলো, দানিলো পেরেইরা, ওতাভিও, রুবেন নেভেস, ভিতিনহা এবং জোয়াও ফেলিক্স। মূলত, বিশ্রাম দিতেই সুইডেনের বিপক্ষের ম্যাচে তাদের রাখা হয়নি। 

“এক ম্যাচের জন্য তারা বাদ পড়লেও ২৬ মার্চ স্লোভেনিয়ার বিপক্ষে পরবর্তী প্রীতি ম্যাচের জন্য তারা দলে যোগ দেবেন”- জানিয়েছে পর্তুগালের ফুটবল ফেডারেশন

আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য সৌদি প্রো-লিগে কোনো খেলা না থাকায় আপাতত সেখানেই পরিবারের সাথে ছুটি কাটাচ্ছেন ৩৯ বছর বয়সী এই স্ট্রাইকার। ২৬ তারিখ স্লোভেনিয়ার সাথে ম্যাচ খেলে ৩০ মার্চ আল-তাঈইয়ের বিপক্ষে মাঠে নামবেন আল-নাসরের এই তারকা ফুটবলার। সুইডিশদের বিপক্ষে না খেললেও আগামী ১৪ জুন থেকে জার্মানীতে অনুষ্ঠিত হতে যাওয়া গ্রীষ্মকালীন ইউরোতে মার্টিনেজের বিবেচনায় ভালোভাবেই আছেন রোনালদো।  

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img