৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

সুযোগ পেলে যেকোনো পজিশনেই খেলতে চান খাজা

- Advertisement -

অস্ট্রেলিয়ার হয়ে শেষবার টেস্ট খেলার পেরিয়েছে দুই বছর। দলে নতুন অনেকেই এসেছেন, কখনো কখনো স্কোয়াডে ফিরেছেন পুরোনোরাও। কিন্তু, ফেরানো হয়নি উসমান খাজাকে। সেই যে ইংল্যান্ডের সাথে লিডসে শেষবার খেললেন, এরপর আবার যখন ফেরার অপেক্ষায় তখনও প্রতিপক্ষ সেই ইংলিশরাই।

অ্যাশেজে ফেরানো হতে পারে খাজাকে, তা নিয়ে আছে অসংখ্য গুঞ্জন। অজি এই ব্যাটসম্যানও প্রস্তুত। নিজেই জানালেন সুযোগ পেলে খেলতে চান যে কোনো পজিশনেই।

“আমি নির্বাচকদের সাথে কথা বলেছি। তাদের জানিয়েছি, যদি সুযোগ দেয়া হয়, আমি যে কোনো পজিশনেই খেলতে প্রস্তুত”

উসমান খাজা নিজের ব্যাটিং পজিশন নিয়ে আরো বলেন,”যদি আমার ওপেনিংয়ে ব্যাটিং করা নিয়ে বলেন, তাহলে আমি বলতে চাই আমি কুইন্সল্যান্ডের য়ে চারে ব্যাট করছি। যদি আমাকে পাঁচেও  জায়গা করে দেয়া হয়, সেটাও আমার কাছে ওপেনিংয়ের মতোই।“

কুইন্সল্যান্ডের হয়ে দারুণ সময় পার করছেন খাজা

ভক্ত সমর্থকদের সাপোর্ট, শুভেচ্ছায় মুগ্ধ খাজা জানিয়েছেন, “এটা এক কথায় অসাধারণ, যেভাবে সকলেই আমার পাশে এসে দাড়িয়েছে। অনলাইন, সামাজিক যোগাযোগ মাধ্যম সবখানেই মানুষ আমায় নিয়ে কথা বলছে।”

টেস্ট ক্রিকেটে ফিরতে চান খাজা, তবে সেটা নিয়ে ভাবছেন না এমনটাই জানিয়েছেন কুইন্সল্যান্ড তারকা, “আমি অস্ট্রেলিয়ার হয়ে খেলতে চাই। কিন্তু যদি এমনটা না হয়, তবুও কোনো সমস্যা নেই। আমি এটা নিয়ে ভাবছি না। আমি কুইন্সল্যান্ডের হয়ে দুর্দান্ত কিছু ইনিংস খেলার চেষ্টায় আছি।“

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img