২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার

সুযোগ পেয়েও সিরিজ হাতছাড়া করলো জিম্বাবুয়ে

- Advertisement -

সাউথ আফ্রিকায় দুর্দান্ত সময় শেষে জিম্বাবুয়েতে পৌঁছেছিল পাকিস্তান। তবে সফরতদের খুব একটা স্বস্তিতে থাকতে দেয়নি রোডেশিয়ানরা। পাকিস্তান সিরিজ জিতেছে ঠিক, তবে লড়াই করেছে জিম্বাবুয়ে। শেষ টি-টোয়েন্টিতেভ বাবর আজমের দল জয় পেয়েছে ২৪ রানে।

মোহম্মদ রিজওয়ান, কী দুর্দান্ত সময়ই না পার করছেন এই উইকেটকিপার ব্যাটসম্যান। রোববারও খেললেন নব্বই ছাড়ানো ইনিংস, বিশ ওভারে পাকিস্তানের রান ১৬৫, সাথে বাবর আজম খেলেছেন ৫২ রানের ইনিংস। বাবর আজমের টি-টোয়েন্টি রান ছাড়িয়েছে ২ হাজারের গন্ডি। বিরাট কোহলিকে (৫৬ ইনিংস) ছাড়িয়ে দ্রুততম (৫২ ইনিংস) ২ হাজার রেকর্ড এখন বাবর আজমের।

ছবি: ক্রিকইনফো

ম্যাচটাকে দুইভাগে ভাগ করা যার প্রথম অংশে মোহম্মদ রিজওয়ান আর বাবর আজম, দ্বিতীয় ইনিংসে হাসান আলী। মাধেভেরের ব্যাটিং হারারে স্পোর্টস ক্লাবের মাঠে স্বাগতিকদের হয়তো স্বপ্ন দেখাচ্ছিল জয়ের, তবে হাসান আলীর খুনে স্পেলে সেটা আর হয়নি। হাসান আলী ৪ ওভারে ১৮ রান খরচায় নিয়েছেন ৪ উইকেট।

মারুমানি ব্যাট চালিয়েছেন, তার ৩৫ রানের ইনিংস ব্যবধানই কমিয়েছে শুধু। জিম্বাবুয়ের ইনিংস থেমেছে ৭ উইকেটে ১৪১ রানে। ৩ টি-টোয়েন্টির সিরিজে  দুই ফিফটিতে ১৮৬ রান করে সিরিজ সেরার পুরস্কার জিতেছেন মোহম্মদ রিজওয়ান, শেষ ম্যাচসেরা হাসান আলী।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img