NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

সেই ভিডিওকলের জন্য টাকা পেলেন মেসি

- Advertisement -

কোপা আমেরিকার ফাইনালের শেষ বাঁশি, মারাকানায় হাটু গেঁড়ে জয়োল্লাস করছেন লিওনেল মেসি। আন্তর্জাতিক ক্যারিয়ারে একটা শিরোপা না থাকার আক্ষেপ থেকে মুক্তি পেয়েছেন মেসি। সেই মুক্তির আনন্দে পাশে পেলেন সতীর্থদের, সবার দৌড়ে এসে মেসিকে জাপটে ধরা দেখলে মনে হয় তারা শিরোপাটা জিতেছে মেসিরই জন্য! তারপর পুরস্কার নিয়ে সবাই যখন হৈ-হুল্লোড়ে ব্যস্ত, মেসি তখন একাকী মাঠের অন্য প্রান্তে । হাতে মুঠোফোন, ভিডিওকলে যুক্ত হয়েছেন কারো সঙ্গে। সেদিন হোয়াটসঅ্যাপে মেসি যুক্ত হয়েছিলেন স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে, প্রিয়তমা স্ত্রীকে দেখাচ্ছেন নিজের অর্জন- একমাত্র শিরোপার মেডেল।

নিজের গলায় ঝোলানো মেডেল স্ত্রীকে দেখাচ্ছেন মেসি।

নিজের গলায় ঝোলানো মেডেল স্ত্রীকে দেখাচ্ছেন মেসি। ওপাশ থেকে রোকুজ্জোও হাত মুঠো করে মেসিকে অভিনন্দন জানাচ্ছেন। পুরো পৃথিবীর কাছে ওটাই ঐদিনের সেরা মুহুর্ত। মেসির ভিডিওকল মুহুর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে, ঘুরতে থাকে প্রান্তর থেকে প্রান্তরে। স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো ও সন্তানদের সঙ্গে ভিডিওকলে ব্রাজিলকে হারিয়ে চাম্পিয়ন হবার আনন্দ ভাগ করে নেওয়ার আনন্দ দিন দুয়েক আগে নিজের ইন্সটাগ্রাম একাউন্টে পোস্ট করেছেন মেসি।

প্রিয়তমা স্ত্রীকে দেখাচ্ছেন নিজের অর্জন- একমাত্র শিরোপার মেডেল।

মেসি বলে কথা, পৃথিবীর সবচেয়ে বড় সেলিব্রেটিদের একজন। যার প্রতিটা মুহুর্ততেই যেখানে পুরো বিশ্বের নজর থাকে, সেখানে তার জীবনের অন্যতম সেরা মুহুর্তের প্রতি যে বিশ্বের নজর থাকবে এটাই স্বাভাবিক। আর সেটা যদি স্বয়ং লিওনেল মেসি পোস্ট করে থাকেন তাহলে? নিশ্চিতভাবেই সেই জিনিস পৌছে যাবে কোটি কোটি মানুষের কাছে। হোয়াটসঅ্যাপ কলে কোপা আমেরিকা জয়ের আনন্দের মুহুর্ত ইন্সটাগ্রামে পোস্ট করার দুই দিনের মধ্যেই তার ভিউ পেরিয়েছে ১৩ মিলিয়ন। শুধুই আনন্দের মুহুর্ত নয়, মেসির লেখা ক্যাপশনটাও ছুঁয়ে গেছে সবার হৃদয়।

“কী দারুণ মুহূর্ত! এটা সেই মুহূর্ত, যখন ফাইনালের পরই হোয়াটসঅ্যাপ ভিডিও কলে পরিবারের সঙ্গে কোপা আমেরিকা জয়ের আনন্দ ভাগ করে নিচ্ছিলাম” – পোস্টের ক্যাপশনে মেসি। 

স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর সঙ্গে লিওনেল মেসির সেই ভিডিও বার্তা কেন হোয়াটসঅ্যাপেই হলো? কেন ভিডিও কলের জন্য অন্য কোনো সোশ্যাল মিডিয়া নয়? কারন হোয়াটসঅ্যাপের সঙ্গে মেসির চুক্তি! অডিও–ভিডিও এবং ক্ষুদে বার্তার মাধ্যমে নিজেদের মধ্যে যোগাযোগ করা যায় সফটওয়্যার প্রতিষ্ঠান  হোয়াটসঅ্যাপের  মাধ্যমে। সেই হোয়াটসঅ্যাপের সঙ্গেই চুক্তি আছে মেসির। বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম থেকে জানা গেছে, এই পার্টনারশিপ চুক্তির অধীনেই ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন মেসি। শুধু শুধু নয়, বিনিময়ে এজন্য টাকাও পেয়েছেন ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img