NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

সোসিয়েদাদকে নামালো বার্সেলোনা!

- Advertisement -

তরতর করে পয়েন্ট টেবিলের উপরে উঠছে বার্সেলোনা। তিন দিনে ৫ ধাপ উপরে উঠেছে কোম্যান শিষ্যরা। জমে উঠেছে শীর্ষে উঠার লড়াইটাও। অ্যাতলেতিকো মাদ্রিদ, সোসিয়েদাদ ও রিয়াল মাদ্রিদের সমান ২৬ পয়েন্ট। গোল ব্যবধান শীর্ষে রেখেছে অ্যাতলেতিকোকে।

কোম্যানের চোখও এখন চূড়ায় উঠার। শিষ্যরা সেই আশাই দেখাচ্ছেন বার্সা বসকে। লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে কাতালানরা। ২-১ ব্যবধানে হারিয়ে সোসিয়েদাদকে সরিয়ে দিয়েছে পয়েন্ট টেবিলের টপ থেকে। যদিও বার্সার শুরুটা পিছিয়ে পড়ে।

২৭ মিনিটে সোসিয়েদাদকে এগিয়ে দেন উইলিয়ান। কর্নার থেকে আসা বল খুব কাছ থেকে জালে জড়ান এই ব্রাজিলিয়ান। সমতায় ফিরতে বার্সা গুনে গুনে সময় নেয় চার মিনিট। ডি-বক্স ফাঁকা পেয়ে ডান পায়ের জোরালো শটে স্কোরলাইন ১-১ করেন স্প্যানিশ ডিফেন্ডার জর্ডি আলবা।

বিরতিতে যাওয়ার আগে বার্সাকে এগিয়ে দেন ফ্রেংকি ডি ইয়ং। সেখানেও ছিলো আলবার অবদান। তার ক্রস থেকে স্কোরলাইন হয় ২-১। যদিও প্রথমে অফসাইডের কারণে গোলটি বাতিল করে দিয়েছিলেন রেফারি। পরে ভিএআরের সাহায্যে গোল পায় বার্সা।

তবে হতাশার রাত কেটেছে লিওনেল মেসির। বেশ কয়েকটা আক্রমনে নিশানা খুঁজে পাননি। ভুল পাসও ছিলো তার পা থেকে। তারপরও ম্যাচ শেষে পূর্ণ পয়েন্টাই কোম্যান-মেসিকে অনেকটাই নির্ভার করেছে।

১২ ম্যাচে ছয় জয় ও দুই ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে তালিকায় পাঁচ নাম্বারে উঠেছে বার্সেলোনা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img