২৫ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার

সোহানের আক্রমণাত্মক ব্যাটিংয়ে খুলনার ১৫৩

- Advertisement -

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে আগে ব্যাট করে ১৫৩ রান সংগ্রহ করেছে খুলনা টাইগার্স। দলের হয়ে সর্বোচ্চ অপরাজিত ৬৭ রান করেছেন এনামুল হক বিজয়। সিলেটের জয়ের জন্য প্রয়োজন ১৫৪ রান।

টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন বিজয়। ব্যাটিংয়ে নেমে ইনিংসের শুরুটাও ভালো করেছিল খুলনা। এভিন লুইস প্রথম ওভারে দুই বাউন্ডারি মেরে দারুণ কিছুর ইঙ্গিত দিয়েছিলেন। তবে ইনিংস বড় করতে পারেননি তিনি। ১০ বলে ১২ রান করে প্যাভিলিয়নে ফিরেছেন।

আরেক ওপেনার বিজয় খেলেছেন দেখেশুনে। সিলেটের বোলারদের সামনে টাইগার্স অধিনায়ক ওয়ানডে স্টাইলে ব্যাটিং করেছেন। ৫১ বলে ফিফটির দেখা পান তিনি। শেষ পর্যন্ত ৫৮ বলে ৬৭ রান করে অপরাজিত থাকেন বিজয়। তিনে নেমে দারুণ খেলেছেন আফিফ হোসেন ধ্রুব। ১৬ বলে ৩ বাউন্ডারি ও ১ ছক্কায় করেছেন ২৪ রান।

মাহমুদুল হাসান জয় তেমন কিছু করতে পারেননি। তবে হাবিবুর রহমান সোহান করেছেন আক্রমণাত্মক ব্যাটিং। প্রথম ১৫ বলে মাত্র ৪ রান করেছিলেন সোহান। এরপর সিলেটের বোলারদের উপর চড়াও হয়েছেন। বেনি হাওয়েলের এক ওভারে মেরেছেন ২ ছক্কা। পরে মেরেছেন আরও একটি ছক্কা। শেষ বলে রান আউট হওয়ার আগে ৩০ বলে করেছেন ৪৩ রান। তার আগে বিজয়ের সাথে গড়েছেন ৬৭ বলে ৯৯ রানের জুটি।

সিলেটের হয়ে ৪ ওভারে ১৬ রান দিয়ে একটি উইকেট শিকার করেছেন সানজামুল ইসলাম। এছাড়াও একটি করে উইকেট নিয়েছেন সামিত প্যাটেল ও বেনি হাওয়েল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img