২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

সোহানের কাছেই হারলো প্রাইম ব্যাংক

- Advertisement -

ঢাকা প্রিমিয়ার লিগে সুপার লিগের প্রথম ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। প্রাইম ব্যাংকের ১৬৫ রানের টার্গেট ১১ বল বাঁকি থাকতেই টপকে যায় শেখ জামাল।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

মিরপুরে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও শেখ জামালের ম্যাচে টস হেরে আগে ব্যাট করতে নামে তামিম বিহীন প্রাইম ব্যাংক। টপ অর্ডারের বলার মতো কোনো পার্ফরম্যান্সের অভাবে ১৪ তম ওভারে ৯১ রানে ৩ উইকেট হারায় প্রাইম ব্যাংক। ব্যাংকের মিডল অর্ডারের দুই অভিজ্ঞ ব্যাটসম্যান মিঠুন আলী ও রকিবুল হাসান সেখান থেকে ভালো অবস্থানে নিয়ে যায় দলকে। ৪০ বলে অবচ্ছিন্ন ৭৩ রানের জুটি আসে তাদের ব্যাট থেকে। মিঠুন অপরাজিত থাকেন ৭ চার ২ ছয়ে ৬৭ রানে এবং রকিবুল করেন ১৯ বলে ৩৪। কোন উইকেট না পেলেও  ৪ ওভারে ২৩ রান দেন জামালের সোহরাওয়ার্দী শুভ।

ছবিঃবিসিবি
ছবিঃবিসিবি

১৬৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই আশরাফুলের উইকেট হারায় শেখ জামাল। দ্বিতীয় উইকেটে ইমরুল কায়েস এবং সৈকত আলী জামালকে ট্র্যাকে ফেরান। তাদের ১০০ রানের জুটিতে ১৩ ওভার শেষে ধানমন্ডির ক্লাবটির রান ছিল ২ উইকেটে ১১০। জামালের ধারাবাহিক পারর্ফরমার সৈকত আলী করেন ৩৬ বলে ৬০ আর করোনা থেকে সুস্থ হওয়া কায়েসের ব্যাটে আসে ৪৪ রান।

ছবিঃ বিসিবি
ছবিঃ বিসিবি

দলের ১১৫ রানে কায়েসের বিদায়ে রুবেল-মুস্তাফিজ-শরিফুলদের নিয়ে গড়া প্রাইম ব্যাংক একাদশ হয়তো জেতার স্বপ্নই দেখছিল। কিন্তু, জামাল অধিনায়ক এদিন ছিলেন খুনে মেজাজে। চারটা ছয় আর ২চারে ১৭ বলে ৪৪ রান করে তানবীর হায়দারকে নিয়ে ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়েন নুরুল হাসান সোহান।  দুজনে করেন ২৫ বলে ৫০ রানের জুটি।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img