৩ মার্চ ২০২৪, রবিবার

সোয়া তিন বছর পর ফিফটির দেখা পেলেন আফ্রিদি

- Advertisement -

ম্যাচের হিসেবে ৬৩, দিনের হিসেবে সংখ্যাটা অনেক বড়। শুক্রবার প্রিমিয়ার লিগে (এলপিএল) পাকিস্তানি তারকা শহিদ আফ্রিদি পেয়েছেন ফিফটির দেখা। দীর্ঘ তিন বছর তিন মাস পর টি-টোয়েন্টিতে ব্যক্তিগত অর্ধশতকের দেখা পেলেন এই অলরাউন্ডার।

জাফনা স্ট্যালিয়ন্সের বিপক্ষে গল গ্ল্যাডিয়টর্সের হয়ে ৬ ছক্কায় ২৩ বলে ৫৮ রানের ইনিংস খেলেন আফ্রিদি। অথচ তার এই ম্যাচ খেলা নিয়েই ছিল শঙ্কা। নির্ধারিত সময়ের পর লঙ্কা দ্বীপে পা রাখায় প্রথম দুই ম্যাচের সময় তার থাকার কথা ছিল কোয়ারেন্টিনে। তবে ৪০ বয়সী এই ক্রিকেটারকে মাঠে নামাতে সর্বোচ্চ চেষ্টাই করেছে তার দল। অ্যান্টিবডি পরীক্ষায় পাশ করে ম্যাচ খেলার অনুমতি পান আফ্রিদি।

দল হারলেও আফ্রিদির হয়েছে দীর্ঘ এক খরার অবসান। ব্যাট হাতে গলের অধিনায়ক বল হাতে পাননি কোনো উইকেট। তবে বল করেছেন মাত্র ৫ ইকোনমিতে। গল গ্ল্যাডিয়টর্সের তাদের টুর্নামেন্ট শুরু করল ৮ উইকেটের হার দিয়ে।

শেষবার আফ্রিদি ইনিংসে পঞ্চাশের বেশী রানের দেখা পেয়েছিলেন ২০১৭ সালের ২২ অগাস্টে ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্টে। হ্যাম্পশায়ায়ের হয়ে ডার্বিশায়ায়ের বিপক্ষে আফ্রিদি খেলেছিলেন ৪৩ বলে ১০১ রানের ইনিংস। এখনও পর্যন্ত যেটি তার ক্যারিয়ারের একমাত্র টি-টোয়েন্টি শতক।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img