৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার

স্টোকসকে দলে ফিরতে বাধ্য করবে না ইংল্যান্ড

- Advertisement -

ঘরের মাঠে ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে ইংল্যান্ড। দুই ম্যাচ শেষে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে স্বাগতিকরা। দ্বিতীয় টেস্টে ১৫১ রানে হেরেছে ইংলিশরা, বৃষ্টি না হলে প্রথম টেস্টেও পেতে হত হারের লজ্জা। দল বিপদে থাকলেও বেন স্টোকসকে ফিরতে বাধ্য করবে না ইংল্যান্ড, মঙ্গলবার এমনটাই জানিয়েছেন ইংল্যান্ড কোচ ক্রিস সিলভারউড।

মানসিক অবসাদের কারনে ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজ থেকে গত মাসেই নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। এছাড়া অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকেই চলে গেছেন নির্বাসনে। এই সিদ্ধান্তের পক্ষে-বিপক্ষে আলোচনা থাকলেও সেবার স্টোকসের পাশে দাঁড়িয়েছিল ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। আরেকবার তার সিদ্ধান্তের সমর্থন জানালো ইংলিশরা। জানিয়েছে স্টোকস প্রস্তুত হওয়ার আগ পর্যন্ত তাকে দলে ফেরাতে চাপ প্রয়োগ করবে না তারা।

“আমার দিক থেকে বলতে চাই, আমরা ওর উপর কোন চাপ প্রয়োগ করব না”-স্টোকসকে ফেরানো প্রসঙ্গে ইংলিশ কোচ

সিলভারউড জানিয়েছেন এটা বাধ্য করা কিংবা চাপ প্রয়োগ করার মতো কোনো বিষয় না। তারা স্টোকসের মাঠে ফেরার প্রস্তুতি পর্যন্ত অপেক্ষা করতে চায়। সঙ্গে জানিয়েছে স্টোকস পরিবারসহ ভালো আছে।

“গুরুত্বপূর্ন ব্যাপার হচ্ছে সে ভালো আছে, তার পরিবারও ভালো আছে। আশা করি সে যখন ফিরবে তার মতোই ফিরবে। সে ইংল্যান্ডের হয়ে ফিরতে মরিয়া, ইংল্যান্ডের হয়ে পারফর্ম করতে মরিয়া”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img