NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

স্টোকস-আর্চার না থাকলেও টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডকেই সেরা বলছেন বাটলার

- Advertisement -

মানসিক অবসাদজনিত কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের দল থেকে নিজেকে সরিয়ে রেখেছেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস; চোটের কারণে দলে নেই গতিতারকা জফরা আর্চারও। তাদের দুজনের পরিবর্তে দলে নেয়া হয়েছে লিয়াম লিভিংস্টন এবং টাইমাল মিলসকে। স্টোকস এবং আর্চার না থাকলেও নিজেদের সেরা হিসেবেই দাবি করছেন উইকেটকিপার জস বাটলার।

“এতে কোনো সন্দেহ নেই যে, আমরা দুর্দান্ত একটা দল। আমি জানি স্টোকস আর আর্চার না থাকায় আমরা তাদের ভীষণ মিস করবো। কিন্তু, আপনি যদি দলটার দিকে তাঁকান, তাহলে দেখতে পাবেন এখনও বেশ কিছু সত্যিকারের ম্যাচ উইনার রয়েছে”- দল নিয়ে বলছিলেন বাটলার

নিশ্চিতভাবেই স্টোকসকে মিস করবে ইংল্যান্ড

বাটলার আস্থা রাখছেন লিভিংস্টন এবং মিলসের ওপর। দুজনকে নিয়েই ইংলিশ উইকেটকিপারের কণ্ঠ থেকে ঝড়েছে প্রসংসা, “সাম্প্রতিক সময়ে লিভিংস্টন যেভাবে খেলে যাচ্ছে, বিশ্বকাপে সে নিশ্চিতভাবেই আত্মবিশ্বাসের তুঙ্গে থাকবে। মিলসের বোলিংয়ে বৈচিত্র্য আছে। সে বেশ গতিতে বল করতে পারে, আবার স্লোয়ারেও দুর্দান্ত”

২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরে রানার্সআপ হয়েছিলো ইংল্যান্ড। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও প্রথম ম্যাচেই প্রতিপক্ষ হিসেবে ইংল্যান্ড পেয়েছে ক্যারিবিয়ানদেরকেই। ২৩ অক্টোবরে দুবাইয়ে মাঠে নামবে দুই দল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img