২৫ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার

স্মার্ট ক্রীড়াঙ্গন হবে প্রধানমন্ত্রীর হাত ধরে, সেই স্লোগান সামনে রেখে বর্ণাঢ্য র‍্যালী

- Advertisement -

আগামীতে স্মার্ট বাংলাদেশের সাথে, স্মার্ট ক্রীড়াঙ্গন হবে প্রধানমন্ত্রীর হাত ধরে সেই প্রত্যয়ে, বাংলাদেশ স্মার্ট ক্রীড়াঙ্গন এই স্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য  র‍্যালী বের করে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

বুধবার সকালে মহান বিজয় দিবস সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর নেতৃত্বে নারায়ণগঞ্জের শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স থেকে র‍্যালী বের করা হয়। র‍্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাড়ার টাউন হলে গিয়ে শেষ হয়।

এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেন, “আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশের পাশাপাশি স্মার্ট ক্রীড়াঙ্গন করা হবে।”

সেই প্রত্যয়ে বাংলাদেশ জেলা ও বিভাগীয় সংগঠক পরিষদ , জাতীয় ক্রীড়া ফেডারেশন ফোরাম, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন যৌথ আয়োজনে  এবং নারায়নগন্জ জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় একত্রিত হয়ে আনন্দ র‍্যালীটি বের করা হয়। আগামীতে প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন শেখ হাসিনা এবং স্মার্ট বাংলাদেশের সাথে সাথে স্মার্ট, স্মার্ট ক্রীড়াঙ্গন গঠন হবে। যাতে বাংলাদেশের ক্রীড়াঙ্গন পরিচিতি সারা বিশ্বব্যাপী  অব্যাহত থাকবে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img