NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

হাঁটুর ইনজুরিতে শেষ কুলদীপ যাদবের আইপিএল-যাত্রা

- Advertisement -

হাঁটুর ইনজুরিতে পড়েছেন কলকাতা নাইট রাইডার্সের চায়নাম্যান বোলার কুলদীপ যাদব। কোন ম্যাচ না খেলেই আইপিএলের দ্বিতীয় কিস্তির পাট চুকোতে হচ্ছে তাঁর। ইতোমধ্যে আরব আমিরাত থেকে দেশে ফিরে এসেছেন কুলদীপ এবং গণমাধ্যমের সূত্রমতে, অন্তত চার থেকে ছয় মাসের জন্য মাঠের বাইরে চলে যাচ্ছেন তিনি। অর্থাৎ শুধু আইপিএল নয়, তিনি খেলতে পারবেন না ঘরোয়া ক্রিকেটের গোটা মৌসুমেই।

আমিরাতে দলের সাথে অনুশীলন করতে গিয়েই কুলদীপ এই ইনজুরিতে পড়েছেন বলে জানা গেছে। কুলদীপের ইনজুরির খবর ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া কে নিশ্চিত করেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) একজন নাম প্রকাশে অনিচ্ছুক কর্মকর্তা।

“ফিল্ডিং অনুশীলনের সময় সে (কুলদীপ) তার হাঁটু খুবই খারাপভাবে মচকে ফেলেছে। টুর্নামেন্ট চালিয়ে যাওয়ার আর কোন সম্ভাবনাই তার ছিলনা এবং এজন্য তাকে দেশে ফেরত পাঠানো হয়েছে”- বলেছেন বিসিসিআই কর্মকর্তা  

মুম্বাইয়ে কুলদীপের হাঁটুর সার্জারিও ইতোমধ্যেই হয়ে গেছে বলে শোনা যাচ্ছে। এখন লম্বাসময় বিশ্রাম এরপর পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে কুলদীপকে। এরপর হালকা শারীরিক অনুশীলনের পর সব ঠিক থাকলে তবেই তিনি ফিরতে পারবেন বোলিংয়ে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img