১৭ জুলাই ২০২৪, বুধবার

হাথুরু বিশ্বসেরা কোচ হতে পারে কিন্তু আমি আমার দেশে অনেক রেস্পেক্টিভ: সুজন

- Advertisement -

হাথুরুসিংহে বিশ্বসেরা কোচ হতে পারে কিন্তু আমি আমার দেশে অনেক রেস্পেক্টিভ বলে মন্তব্য করেছেন খালেদ মাহমুদ সুজন। রবিবার গণমাধ্যমকে এমনটা জানিয়েছেন আবাহনী লিমিটেডের হেডকোচ। সেই সাথে সবশেষ বিশ্বকাপে তাকে যথেষ্ট সম্মান করা হয়নি বলেও ক্ষোভ ঝেড়েছেন তিনি।

সুজন বলেন, “হাথুরুসিংহে হয়তো বিশ্বসেরা কোচ হতে পারে কিন্তু আমার কাছে এটা কোনো ম্যাটার করে না। আমি আমার দেশে অনেক রেস্পেক্টিভ। আমার প্লেয়াররা আমাকে অনেক সম্মান করে। এই সম্মানের জায়গাটা হারাতে চাই না”

চন্ডিকা হাথুরুসিংহের সাথে নাজমুল হোসেন শান্ত

সবশেষ ওয়ানডে বিশ্বকাপে টিম ডিরেক্টর হিসেবে ছিলেন সুজন। সেখানে যথেষ্ট সম্মান পাননি বলে জানিয়েছেন তিনি। যার কারণে সুজন মনে করেন, জাতীয় দলের কোনো অ্যাসাইনমেন্ট তিনি ডিজার্ভ করেন না। এছাড়াও এদিন জাতীয় দলের হাইলি কোচদের ভিড়ে তিনি কিছুই না বলে ক্ষোভ ঝেড়েছেন সুজন।

তিনি বলেন, “ট্যুর করতে বাংলাদেশ দলের সাথে যাই না। আমি ট্যুর পার্টি না, আমি এটার জন্য আগ্রহী না। আমি মনে করি, এর চেয়ে বেটার জব আমি করতে পারব। হয়তো বা আমি বড় কোচ না, অত বেশি জানিও না ক্রিকেট নিয়ে। আমার যে সম্মান আছে, আমার মনে হয়ে সেটা আমি শেষ বিশ্বকাপে পাইনি। আমি মনে করি জাতীয় দলের অ্যাসাইনমেন্ট আমি ডিজার্ভ করি না”

এবারের ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আবাহনী লিমিটেডের হেডকোচের দায়িত্ব পালন করছেন সুজন। দলটিতে জাতীয় দলের অনেক ক্রিকেটার রয়েছে। নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, লিটন কুমার দাশ ও তাসকিন আহমেদদের মতো প্লেয়াররা খেলছেন আকাশি-নীল জার্সি পড়ে। এটা নিয়ে জাতীয় দলের অধিনায়ক শান্তর সাথে খুনসুটিও করেছেন বলে জানিয়েছেন সুজন।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img