১৪ জুন ২০২৪, শুক্রবার

হামজার অপেক্ষায় তপু

- Advertisement -

হামজা চৌধুরী বাংলাদেশের হয়ে খেলবেন এমনটাই চাওয়া সমর্থকদের। লেস্টার সিটির মিডফিল্ডারকে লাল সবুজের জার্সিতে খেলার জন্য উঠে পড়ে লেগেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনও (বাফুফে)। সেই অনুযায়ী কাজ করাও শুরু করে দিয়েছে তারা। জানা গেছে, পাসপোর্টের জন্য আবেদন করেছেন হামজা। এখন শুধু বাংলাদেশের জার্সিতে তার খেলার অপেক্ষা। শুধু বাফুফে নয়, হামজার অপেক্ষায় আছেন বাংলাদেশের ডিফেন্ডার তপু বর্মনও।

২০২৬ বিশ্বকাপ ও ২০২৭ এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে বৃহস্পতিবার মাঠে নেমেছিল বাংলাদেশ। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার সাথে লড়াই করে ২-০ গোলে হেরেছে তপুরা। যে ম্যাচে অস্ট্রেলিয়ার হয়ে খেলেছেন হ্যারি সউটার। যিনি আবার হামজার ক্লাব সতীর্থ। ম্যাচ শেষে সউটারের সাথে জার্সি বিনিময় করেছেন তপু।

সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে তপু লিখেছেন, “আমরা মাঠে একে অপরের প্রতিপক্ষ, কিন্তু মাঠের বাইরে বন্ধু। জার্সি উপহার দেওয়ার দেওয়ার জন্য ধন্যবাদ। হামজা চৌধুরীকে আমার শুভকামনা জানিয়ে দিও। তাকে তাড়াতাড়ি দেখার অপেক্ষায় আছি”

হামজার ক্লাব সতীর্থ হ্যারি সউটারের সাথে তপু

বাংলাদেশের জার্সিতে খেলার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন হামজা নিজেও। তার জন্য অপেক্ষায় আছে বাংলাদেশের সমর্থকরা। শুধু কি সমর্থকরা, জাতীয় দলের ডিফেন্ডার তপুও লেস্টার সিটি মিডফিল্ডারের অপেক্ষায় রয়েছেন।

এখন দেখার পালা, কত দ্রুত পাসপোর্ট জটিলতা কাটিয়ে বাংলাদেশের জার্সিতে মাঠে নামেন হামজা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img