১৭ জুলাই ২০২৪, বুধবার

হায়দ্রাবাদের বিপক্ষে মুস্তাফিজের খেলা হচ্ছে না, পরের ম্যাচ নিয়েও আছে শঙ্কা!

- Advertisement -

আজ (শুক্রবার) আইপিএলের ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে রাত ৮টায়। এই ম্যাচে খেলা হচ্ছে না বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানের। শঙ্কা আছে পরের ম্যাচেও খেলা নিয়ে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভিসা প্রসেসিং করতে দেশে ফিরেছেন মুস্তাফিজ। জানা গেছে গতকাল ভিসার জন্য মার্কিন দূতাবাসে নিজের পাসপোর্ট জমা দিয়েছেন কাটার মাস্টার। যার কারণে ভারতে যেতে পারছেন না তিনি।

এবারের আইপিএলের শুরুটা দারুণ করেছিলেন মুস্তাফিজ। প্রথম ম্যাচে ২৯ রান দিয়ে ৪ উইকেট শিকার করে চেন্নাইকে ম্যাচ জিতিয়েছিলেন, পেয়েছিলেন ম্যাচসেরারও পুরস্কার। পরের ম্যাচে আবারও মুস্তাফিজের বাজিমাত। এবার ৩০ রান খরচায় টাইগার পেসারের ঝুলিতে ২ উইকেট।

তবে পরের ম্যাচেই মুদ্রার উল্টো পিঠ দেখেছেন ফিজ। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খরচ করেন ৪৭ রান। তবে ডেভিড ওয়ার্নারকে ফিরিয়েছিলেন ফিজ।

চেন্নাইয়ের তিন ম্যাচের প্রতিটিতেই খেলেছেন মুস্তাফিজ। ৭ উইকেট নিয়ে বর্তমানে মোহিত শর্মার সাথে যৌথভাবে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী তিনি। টুর্নামেন্টে প্রথম তিন ম্যাচের মধ্যে দুটিতে জিতেছে মুস্তাফিজের চেন্নাই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img