২১ মে ২০২৪, মঙ্গলবার

হায়দ্রাবাদে দুটি প্রদর্শনী ম্যাচ খেলবেন সানিয়া

- Advertisement -

দুবাই ওপেনের মাধ্যমেই প্রফেশনাল টেনিস ক্যারিয়ার থেকে অবসর নিয়েছেন ভারতের ব্যাডমিন্টন তারকা সানিয়া মির্জা। তবে এখনো পুরোপুরি টেনিসকে বিদায় জানাননি তিনি। নিজ শহর হায়দ্রাবাদে আরও দুটিউ ম্যাচ খেলবেন সানিয়া, তবে সেগুলো হবে প্রদর্শনী ম্যাচ।

এই বিষয়ে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, “১৮-২০ বছর আগে যে হায়দ্রাবাদে আমার টেনিস ক্যারিয়ার শুরু হয়েছিল, সেখানেই আমি আমার জীবনের শেষ ম্যাচটি খেলব।  আমার পরিবার, বন্ধু, যাদের সঙ্গে এত দিন খেলেছি, তারা সবাই আসবেন। আপনাদের সামনে শেষ বারের মতো কোর্টে নামার জন্য আর অপেক্ষা করতে পারছি না। এতোদিন যারা আমাকে সাপোর্ট দিয়ে গেছেন তারা সকলেই থাকবেন”

সেদিন মোট দুটি প্রদর্শনী ম্যাচ খেলবেন সানিয়া। প্রথম ম্যাচটি হবে দুই দলের মধ্যে রাউন্ডার ম্যাচ এবং আরেকটি হবে মিক্সড ডাবলস ম্যাচ। এছাড়াও বলিউড এবং তামিল ছবির বিভিন্ন তারকা সেদিন উপস্থিত থাকার কথা রয়েছে। ভারতের হায়দ্রাবাদে ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ৫ই মার্চ।

টেনিস ক্যারিয়ার শেষে ক্রিকেটে দেখা যাবে তাঁকে। তবে একজন ক্রিকেটার হিসেবে নয়; বরং একজন মেন্টর হিসেবে। নারীদের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলের মেন্টরের দায়িত্ব পালন করবেন তিনি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img