২৪ জুন ২০২৪, সোমবার

হারের আগে হার না: সালাউদ্দিন

- Advertisement -

কাজী  সালাউদ্দিনকে নিয়ে সমালোচনার অন্ত নেই। সমালোচনাকে পাত্তাই দেননা বাফুফে সভাপতি। সাফে যাওয়ার আগে যখন; জাতীয় দলের খেলোয়াড়েরা ক্যাম্প করছেন, খেলোয়াড়দের উদ্বুদ্ধ করতে ক্যাম্পে এসেছিলেন বাফুফে বস। ক্যাম্পে এসে জামাল ভুঁইয়াদের হারের আগে হার নয়, এই মন্ত্রণায় উদ্বুদ্ধ করেছেন সালাউদ্দিন।

বেশ কিছু তরুণ ফুটবলার দলে আসায় দল নিয়ে আশাবাদী বাফুফে সভাপতি। তার বিশ্বাস, আসন্ন সাফে ভালো করবে বাংলাদেশ দল। আরও একটি বড় মিশনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন জামাল-তারিক কাজিরা। তাই নিজে থেকে ক্যাম্পে গিয়েছেন সালাউদ্দিন। উদ্দেশ্য পরিষ্কার, সাফের আগে যতটা সম্ভব দলকে চাঙা রাখা।

জামালদের অনুশীলন ক্যাম্পে এসে বাফুফে সভাপতি বলেন, “জাতীয় দলের প্রথম ট্রেনিং সেশনে আসার জন্য আপনাদের ধন্যবাদ। আসছে সাফ চ্যাম্পিয়নশিপে দল ভালো করবে। আমি এখানে এসেছি খেলোয়াড়দের সঙ্গে কথা বলতে। ওদের বলতে এসেছি যে, তোমরা খেলার আগে ম্যাচ হেরে যেয়ো না। ৯০ মিনিট পর রেজাল্ট হবে, জিতবে বা হারবে, কিন্তু প্রতিপক্ষ যেমন ভালো, তোমরাও তেমন ভালো–এই মনোভাব নিয়ে মাঠে নামো”

সাফে এবার কুয়েত ও লেবাননের মতো কঠিন প্রতিদ্বন্দ্বী থাকায় চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে বাংলাদেশকে। জামালদের বিচলিত না হয়ে শান্ত থাকারও পরমর্শ দিয়েছেন বাফুফে সভাপতি।

এর আগেও অনুশীলন ক্যাম্পে এসে জামালদের সাহস জুগিয়েছিলেন সালাউদ্দিন। কিন্তু বাফুফে বসের আস্থার প্রতিদান দিতে পারেননি ফুটবলাররা। এবার কি পারবে জামালরা সাফ জিতে বাফুফে সভাপতির আস্থার প্রতিদান দিতে?

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img