NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

হাসপাতালে আল আমিন জুনিয়র

- Advertisement -

ঢাকা মেট্রো এবং চট্টগ্রাম বিভাগের মধ্যকার জাতীয় লিগের ম্যাচ চলাকালীন মাথায় আঘাত পেয়ে মাঠ ছাড়েন আল আমিন জুনিয়র। পরবর্তীতে তাকে নেয়া হয়েছে হাসপাতালে। পর্যবেক্ষণে রয়েছেই ঢাকা মহানগরের এই ব্যাটসম্যান।

বিকেএসপিতে তখন শেষ বিকেল, কয়েকটা ওভার পেরোলেই শেষ হয়ে যাবে দ্বিতীয় দিনের খেলা। ঢাকা মেট্রোর প্রতিপক্ষ চট্টগ্রাম বিভাগ। ইনিংসের ২৭ তম ওভারে মেহেদি হাসান রানার বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরছেন মার্শাল আইয়ুব। মাঠে নতুন ব্যাটসম্যান হিসেবে প্রবেশ করছেন আল আমিন জুনিয়র; রানার প্রথম দুইটা বল খেললেন বেশ দেখেশুনে, টেস্ট মেজাজে।

রানার বলে চোট পেয়েছেন মাথায়

নিজের সপ্তম ওভারের শেষ বলটা রানা মারলেন বাউন্সার। আর তাতেই বিপত্তি! বল গিয়ে লাগল আল আমিন জুনিয়রের ঘাড়ের পেছনে। কয়েক মুহুর্তের জন্য হয়তো উপস্থিত সকলের মনে পড়ে যাচ্ছিল ফিলিপ হিউজের কথাই। আল আমিন মাটিতে গড়িয়ে না পড়লেও দৌড়ে এলেন মাঠে উপস্থিত সকলেই। দৌড়ে এলেন ফিজিও, অতিরিক্ত খেলোয়াড়েরাও।

এগিয়ে এসেছেন সকলেই

ক্যামেরার লেন্স তখন আল আমিনের ওপর। আম্পায়ার থেকে শুরু করে বিপক্ষ দলের খেলোয়াড়েরা উৎসুক আল আমিনের বর্তমান অবস্থা জানতে। নিজেদের মধ্যেও চলেছে আলোচনা। অবশেষে যখন আল আমিন নিশ্চিত করলেন তিনি খেলা চালিয়ে যেতে পারবেন, তখন যেনো হাফ ছেড়ে বাঁচলেন সকলেই।

চোখের পানি মুছেছেন বারবার

খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলেও আল আমিন মাঠ ছেড়েছেন কয়েক ওভার পরেই। ৩৩ তম ওভারে রানার তৃতীয় বল করার আগেই হঠাৎ মাঠ থেকে বেড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন এই ব্যাটসম্যান। কারণ হিসেবে জানা যায় চোখ থেকে পানি ঝরছিলো আল আমিনের। পরবর্তীতে তাকে সিটি স্ক্যান করাতে নেয়া হয়েছে হাসপাতালেও।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img