NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

হাসপাতাল থেকে ছাড়া পেলেন ক্রিশ্চিয়ান এরিকসেন

- Advertisement -

শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ডেনমার্ক মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেন। হার্ট অ্যাটাকের  শিকার এরিকসেন ১২ জুন ফিনল্যান্ডের সাথে ম্যাচ চলাকালীন সময়ে মাঠেই লুটিয়ে পরেন।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

১২ জুন ডেনমার্ক বনাম ফিনল্যান্ডের ম্যাচ চলাকালীন সময়ে কোপেনহেগেনের পারকেন স্টেডিয়ামে খেলার ৪৩ তম মিনিটে ফিনল্যান্ডের অর্ধে টাচলাইনের কাছে আচমকাই মাটিতে লুটিয়ে পরেন এরিকসেন। মুহুর্তেই পুরো স্টেডিয়াম শোকে আচ্ছন্ন হয়ে যায়। পরবর্তি ঘন্টা দুয়েক পুরো বিশ্বের মানুষ এরিকসেনের শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন সময় পার করে। ইউয়েফা পরবর্তীতে টুইট করে জানায় স্থিতিশীল আছেন এরিকসেন এবং আবার মাঠে গড়াবে থেমে যাওয়া খেলা। তবে এরিকসেন কে ছাড়া ছন্নছাড়া ডেনমার্ক হেরে যায় ফিনল্যান্ডের সাথে এবং পরের ম্যাচে জিততে পারেনি বেলজিয়ামের সাথেও।

এতো খারাপ সময়েও ডেনমার্কের জন্য সবচেয়ে খুশির সংবাদ এলো ১৮ জুন ২০২১। ড্যানিশ ফুটবল ইউনিয়ন শুক্রবার জানায় সফল হার্ট অপারেশনের পর ক্রিশ্চিয়ান এরিকসেন কে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। বৃহস্পতিবার ডাক্তার রা বলেন এরিকসেনের হার্টে “হার্ট ডি-ফিব্রিলেটর” নামক যন্ত্র লাগানো হয়েছে যা এরিকসেনের হার্ট-রেট মনিটর করবে। এরিকসেন এক বিবৃতিতে বলছেন “ অপারেশন ভালো গিয়েছে এবং আমি এই পরিস্থিতিতে ভালো বোধ করছি।“

এরিকসেন আবার ফুটবল খেলবেন কিনা তা এখনো পরিষ্কার নয়। তবে মৃত্যুর মুখ থেকে ফিরে আসা ইন্টার তারকার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবর সবাইকে নিশ্চিতভাবেই স্বস্তি দিবে। এরিকসেনের হাসপাতাল ছাড়ার খবরে ডেনমার্ক দলও হালকা মন নিয়ে গ্রুপ পর্বের শেষ ম্যাচে রাশিয়ার বিরুদ্ধে মাঠে নামতে পারবে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img