৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

হৃদরোগে আক্রান্ত সৌরভ গাঙ্গুলি

- Advertisement -

শনিবার সকালে কলকাতার নিজ বাসায় ব্যয়াম করছিলেন ভারতের ক্রিকেটের দাদা ও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। প্রথমে পিঠে ব্যথা অনুভব করছিলেন। পরিবার সূত্রে জানা গেছে, এরপর হঠাৎই মাথা ঘুরে পড়ে যান তিনি। তাঁর আগে বুকে ব্যথা হচ্ছিল সৌরভের। সাথে সাথে তাকে শহরের উডল্যান্ডস হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে তাঁর ইকো কার্ডিওগ্রাফি, ইসিজি এবং বুকের এক্স–রে পরীক্ষা করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, মৃদু হার্ট অ্যাটাক হয়েছে সৌরভের। তবে আপাতত বিপদমুক্ত বিসিসিআই প্রেসিডেন্ট। পরীক্ষা-নিরীক্ষার পর এনজিওগ্রাম করা হয়েছে তাঁর। পরিবার সূত্রে জানা গেছে, তাঁর হার্টের আর্টারিতে তিনটি ব্লকেজ পাওয়া গেছে। সৌরভের জন্য গঠন করা হয়েছে মেডিকেল বোর্ডও।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সৌরভের অসুস্থতায় উদ্বেগ প্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেন, ‘জেনে খারাপ লাগছে মৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ। দ্রুত আরোগ্য কামনা করছি’।

২৪ ডিসেম্বর আহমেদাবাদে অনুষ্ঠেয় বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন সৌরভ। তাঁর সুস্থতার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইট করে প্রার্থনা চেয়েছেন ভিরাট কোহলি, শেবাগসহ অনেকেই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img