৭ ডিসেম্বর ২০২২, বুধবার

হেরেও দ্রাবিড়ের ভাষ্য, ভারত যোগ্য দল নিয়েই মাঠে নেমেছিল

- Advertisement -

করোনা হানা দিয়েছে শ্রীলঙ্কা-ভারত সিরিজে, ক্রুনাল পান্ডিয়া করোনা আক্রান্ত হওয়ার পর তার সংস্পর্শে আসা আরও আট জনকে নেওয়া হয় আইসোলেশনে। অবস্থা এমন ছিল, ক্রিকেটার সংকটে দ্বিতীয় টি-টোয়েন্টিতে অতিরিক্ত প্লেয়ার হিসেবে নেওয়া হয় নেট বোলারদের। বুধবার জিতে সিরিজে সমতা ফিরিয়েছে স্বাগতিকরা। ম্যাচ হারের পরেও অবশ্য কোনো অজুহাত দাঁড় করাতে রাজি নন ভারতের দায়িত্বপ্রাপ্ত প্রধান কোচ রাহুল দ্রাবিড়।

দ্রাবিড়ের বিশ্বাস ভারত যোগ্য দল নিয়েই মাঠে নেমেছিল। শেষ ওয়ানডেতে সফররতরা বেঞ্চে থাকা ক্রিকেটারদের সুযোগ করে দিয়েছিল। তবে টি-টোয়েন্টি সিরিজে সেটা পরিস্থিতির কারনেই করতে হয়েছে। দ্রাবিড়ের ভাবনা, কেউ ছুটি কাটাতে কিংবা বেঞ্চ গরম করতে দলের সাথে আসে না।

“ওয়ানডে সিরিজ জয় নিশ্চিত হওয়ার পর আমরা কয়েকজন ক্রিকেটারকে সুযোগ করে দিয়েছিলাম। টি-টোয়েন্টি সিরিজে আগেভাগেই সেটা হয়ে গেছে, পরিস্থিতির কারণেই সেটা করতে হয়েছে। ভারতীয় দলে খেলার জন্য যারা সবাই খেলার যোগ্য বলেই আমার বিশ্বাস। আমার মনে হয়, কাউকেই ছুটি কাটানোর জন্য দলের সঙ্গে নেওয়া হয় না”-গণমাধ্যমকে রাহুল দ্রাবিড়

করোনার হানার বাইরেও ভারতীয় দলে আছে ইনজুরি সমস্যা। দ্বিতীয় টি-টোয়েন্টিতে ফিল্ডিং করার সময় চোট পান নবদ্বীপ সাইনি। তৃতীয় টি-টোয়েন্টিতে তার খেলাতাও অনিশ্চিত। আগের ম্যাচে ভারতের দল সাজাতে অবশিষ্ট ক্রিকেটার ছিলই কেবল ১১ জন।

ছবি: ইন্টারনেট
ভরসার প্রতিদান কি দিতে পারছেন ধাওয়ান?: ইন্টারনেট

ভারতীয় প্রথমসারীর ক্রিকেটারদের নিয়ে গড়া দল এখন আছে ইংল্যান্ডে। সামনেই স্বাগতিকদের বিপক্ষে সিরিজ। অন্যদিকে শ্রীলঙ্কায় ভারতের যে দলটা আছে সেটা দ্বিতীয়সারীর দলই বলা যায়। দ্বিতীয় টি-টোয়েন্টিতে সেই দলটাকেও পায়নি ভারত। রাহুল দ্রাবিড় কোনো দাঁড় করাতে না চাইলেও বর্তমান পরিস্থিতি হয়তো ভারতীয় দলই চাপটাই বাড়াচ্ছে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img