২১ জুলাই ২০২৪, রবিবার

১১৬ রানেই অলআউট আফগানিস্তান

- Advertisement -

শ্রীলংকার বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে মাত্র ২২.২ ওভারেই অলআউট আফগানিস্তান, হাসমাতুল্লাহ শহিদির দলের সংগ্রহ মোটে ১১৬। দলের কোনো ব্যাটারেরই নেই ফিফটির ইনিংস। সর্বোচ্চ ২৩ রান এসেছ অভিজ্ঞ ব্যাটার মোহাম্মদ নবির ব্যাট থেকে; শ্রীলঙ্কার হয়ে দুশমন্থ চামিরা নিয়েছেন ৬৩ রানে ৪ উইকেট, ওয়ানিন্দু হাসারাঙ্গা ৩ উইকেট নিতে খরচ করেছেন মাত্র ৭ রান।

হাম্বানটোটায় টসে জিতে আগে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে পারেননি দুই ওপেনার রহমানুল্লাহ গুরবাজ ও ইবরাহিম জাদরান। ব্যক্তিগত ৮ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন গুরবাজ। তিনে এসে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন রহমত শাহ। কিন্তু তিনিও পারেননি, থেমেছেন মাত্র ৭ রানে। শুরুটা ভালো করলেও ইনিংস বড় করতে পারেননি ইবরাহিমও, ২১ বলে ২২ রান করেই প্যাভিলিয়নে ফিরেছেন কুমারার বলে বোল্ড হয়ে।

এরপর উইকেটে এসে টিকতে পারেননি অধিনায়ক হাসমাতুল্লাহ শহিদিও। তার ব্যাট থেকে আসে ৩ বলে মাত্র ৪ রান। দলের বিপর্যয় সামাল দেওয়ার দায়িত্ব তখন নবির কাঁধে। আফগান ইনিংসের সর্বোচ্চ ২৩ রান আসে এই অলরাউন্ডারের ব্যাট থেকে। এরপর শেষের দিকের ব্যাটারদের নিয়ে চেষ্টা করেছিলেন গুলবাদিন নাইব। কিন্তু তিনি ২১ বলে ২০ রান করে আউট হলে বড় সংগ্রহের আশা শেষ হয় আফগানদের।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img