১০ ডিসেম্বর ২০২২, শনিবার

১ কোটিতে রাজস্থানে মোস্তাফিজ

- Advertisement -

১ কোটি টাকায় মোস্তাফিজকে নিজেদের দলে ভিড়িয়েছেন রাজস্থান রয়্যালস ।গত মাসেই রাজস্থানের ‘ডিরেক্টর অব ক্রিকেট’ হিসেবে দায়িত্ব পান কুমার সাঙ্গাকারা। তার পরিকল্পনাতেই দলে জায়গা পেয়েছে ফিজ। বাংলাদেশি এই বোলারের ভিত্তিমূল্য ছিল ১ কোটি রুপি। চেন্নাইয়ে বৃহস্পতিবার নিলামে তাকে প্রথম ডাকেই পেয়ে যায় রাজস্থান।

 

২০১৬ সালে সানরাইজার্স হায়দারাবাদের হয়ে প্রথমবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলার সুযোগ পায় ফিজ। ১ কোটি ৪০ লাখ রুপিতে সেবার তাকে দলে নিয়েছিল হায়দরাবাদ। প্রথম আসরেই তার দুর্দান্ত বোলিং দলের শিরোপা জয়ে বড় অবদান রেখে। ওভার প্রতি সাতের কম রান দিয়ে ১৭ উইকেট নিয়ে আসরের ‘ইমার্জিং প্লেয়ার অব দা টুর্নামেন্ট’ স্বীকৃতিও জিতেছিলেন তিনি। পরের আসরে হায়দরাবাদের হয়ে মাত্র ১টি ম্যাচ খেলে উইকেটশূন্য ছিলেন ফিজ। ২০১৮ সালে আইপিএলের নিলামে ২ কোটি ২০ লাখ রুপিতে তাকে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের সফলতম দলটির হয়ে ৭ ম্যাচে ওভারপ্রতি সাড়ে ৭ করে রান দিয়ে তার উইকেট ছিল ৭টি।

 

২০১৭ সালের পর আর আইপিলে খেলার সুযোগ হয়ে ওঠে নি মোস্তাফিজের। মোস্তাফিজ ছাড়াও সাকিব আল হাসান ৩ কোটি ২০ লাখে কলকাতার দলে জায়গা পেয়েছে।

 

 

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img