১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

২ জানুয়ারি দেশে ফিরছেন সাকিব আল হাসান

- Advertisement -

শ্বশুরের অসুস্থতার খবরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ফাইনাল না খেলেই দেশ ছেড়েছিলেন অলরাউন্ডার সাকিব হাসান। কিন্তু যুক্তরাষ্ট্রে পৌঁছানোর আগেই শ্বশুর মমতাজ আহমেদের মৃত্যুর দু:সংবাদ পান। সবকিছু ঠিক থাকলে যুক্তরাষ্ট্র থেকে সাকিবের ফিরতি ফ্লাইট ১ জানুয়ারি। আর বাংলাদেশে পৌঁছানোর কথা পরের দিন।

আইসিসির দেয়া এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্ট দিয়ে মাঠের খেলায় ফিরেছিলেন সাকিব। যদিও নিজেকে মেলে ধরতে পারেননি। ৯ ম্যাচে ১২.২২ গড়ে করেছেন ১১০ রান এবং ৬ উইকেট শিকার করেন। কিন্তু এখনো ফেরা হয়নি আর্ন্তজাতিক ক্রিকেটে। অক্টোবরেই ফিরতে পারতেন আর্ন্তজাতিক আঙিনায়। কিন্তু বাংলাদেশ দলের শ্রীলংকা সফর স্থগিত হয়ে যাওয়ায় প্রত্যাবর্তনের অপেক্ষা বেড়েছে সাকিবের।

দেশ সেরা অলরাউন্ডারের চোখ এখন দেশের মাটিতে উইন্ডিজ সিরিজের দিকে। সবকিছু ঠিক থাকলে রঙ্গিন জার্সিতেই প্রত্যাবর্তন হচ্ছে সাকিবের। ২০ জানুয়ারি থেকে বাংলাদেশ-উইন্ডিজ ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কথা রয়েছে। সবশেষ ২০১৯ বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ৫০ ওভারের ক্রিকেট খেলেছিলেন সাকিব। আর আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন গেল বছরের সেপ্টেম্বরে , আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ।

উইন্ডিজ সিরিজকে সামনে রেখে ৭ জানুয়ারি শুরু হবে বাংলাদেশ দলের অনুশীলন। নতুন বছরের প্রথম দিন দল ঘোষণার কথা রয়েছে। আর ১০ জানুয়ারি বাংলাদেশ আসবে উইন্ডিজ ক্রিকেট দল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img