২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

অজি শিবিরে ফের স্বস্তির নিঃশ্বাস

- Advertisement -

করোনা যেন কিছুতেই অ্যাশেজের পিছু ছাড়ছে না। ইংল্যান্ড শিবিরে করোনার প্রকোপ দেখা দেয়ার পর এখন অস্ট্রেলিয়া শিবিরেও হানা দেয় করোনা। অজি ব্যাটার ট্র্যাভিস হেড করোনায় আক্রান্ত হলেও দলের বাকিদের করোনা টেস্টে নেগেটিভ এসেছে। প্রথমে চতুর্থ টেস্টের ভাগ্য নিয়ে জটিলতার সৃষ্টি হলেও অস্ট্রেলিয়া শিবিরে এখন বইছে স্বস্তির হাওয়া।

টানা তিন ম্যাচ জিতে অ্যাশেজের ট্রফিটা আগেই নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। তারপর থেকেই করোনার হানাতে শঙ্কায় পড়ে যায় চতুর্থ টেস্টের ভাগ্য। শুক্রবার অস্ট্রেলিয়ানদের পরিবারসহ ডিনার পার্টিতে অংশগ্রহণকারী সকল ক্রিকেটার এবং কর্মচারীদের করোনা টেস্টের জন্য পাঠানো হয়। অজি মিডল অর্ডার ব্যাটার ট্র্যাভিস হেডের ওমিক্রনে আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড। এরপর থেকেই তিনি আইসোলেশনে আছেন। তবে, দলের বাকি সবাই করোনামুক্ত আছেন। যদিও দলে থাকা একটি পরিবারের টেস্টের ফলাফল জানা যায়নি।

তবে, ডিনার পার্টিতে হেডের সাথে এক টেবিলে বসা ওপেনার মার্কাস হ্যারিসকে নিয়ে এখনও সতর্কতামূলক অবস্থানে আছে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড। শুক্রবার সতর্কতামূলক ব্যবস্থার অংশ হিসাবে চার্টার ফ্লাইটে না চড়ে মেলবোর্নেই অবস্থান করেছেন এই বাঁহাতি ব্যাটার। জানুয়ারির ৫ তারিখে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শুরু হবে অ্যাশেজের চতুর্থ টেস্ট।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img