২৪ এপ্রিল ২০২৪, বুধবার

অস্ট্রেলিয়ান ওপেনে শেষবার

- Advertisement -

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা আগেই জানিয়েছিলেন ২০২২ সালই হতে যাচ্ছে তার টেনিস ক্যারিয়ারের শেষ বছর। সন্তান হয়েছে, শরীরটাও আজকাল দিচ্ছে না সঙ্গ। তাই টেনিসকে বিদায় বলা ছাড়া অন্য কোনো উপায় দেখছেন না ভারতীয় তারকা। অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলস কোয়ার্টার ফাইনালে মঙ্গলবার হেরে বিদায় নিয়েছেন সানিয়া। টুইটারের মাধ্যমে অস্ট্রেলিয়ান ওপেন কতৃপক্ষও জানিয়ে দিয়েছেন ধন্যবাদ।

“চমৎকার সব স্মৃতির জন্য ধন্যবাদ, সানিয়া”- অস্ট্রেলিয়ান ওপেনের টুইট

মহিলা ডাবলস থেকে আগেই ছিটকে গিয়েছিলেন ভারতের টেনিস তারকা, মঙ্গলবার অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলস কোয়ার্টার ফাইনাল হেরে টুর্নামেন্ট থেকেই নিয়েছেন বিদায়। যুক্তরাষ্ট্রের রাজীব রামের সাথে জুটি বেধে খেলা সানিয়া অস্ট্রেলিয়ান জুটি জ্যাসন কাবলার এবং জাইম ফরসিলের বিপক্ষে হেরেছে ৪-৬, ৬-৭ (৫-৭) সেটে।

এর আগে অবসরের ঘোষণা দিয়ে সানিয়া বলেছিলেন, “শরীরটা আর আগের মতো সঙ্গ দিচ্ছে না। বয়সের কারণেই হয়তো এমনটা হচ্ছে। তাছাড়া আমার তিন বছরের বাচ্চাও রয়েছে। ওকে ছাড়া অনেকটা সময় বাসার বাইরে থাকাটাও উচিত না। সবাইকেই তো একটা সময় থামতে হয়, আমিও এর ব্যতিক্রম নই। আমি সিদ্ধান্ত নিয়েছি এটাই আমার টেনিস ক্যারিয়ারের শেষ মৌসুম।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img