২ মে ২০২৪, বৃহস্পতিবার

অ্যাশেজে দেখা নাও যেতে পারে বাটলারকে

- Advertisement -

বছরের শেষে অনুষ্ঠিত হতে যাওয়া অ্যাশেজ সিরিজ মিস করতে পারেন ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলার। কোভিড-১৯ এর জন্য অস্ট্রেলিয়ার নানান রকমের বিধিনিষেধের কারণে পরিবার থেকে আলাদা থাকতে হবে ক্রিকেটারদের; এই বিষয়ে উদ্বেগের কারণেই বাটলার মিস করতে পারেন অ্যাশেজ সিরিজ। অস্ট্রেলিয়া যাওয়ার আগে ইংল্যান্ড সংযুক্ত আরব আমিরাতে অক্টোবর ও নভেম্বরে টি -টোয়েন্টি বিশ্বকাপ খেলবে।

আইপিএলের অবশিষ্ট অংশটাতে যে খেলছেননা বাটলার, সেটা টুইট করে জানিয়েছে রাজস্থান রয়েলসও।  নিজের সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য মিস করবেন বাকি আসর। ভারতের সাথে চলমান টেস্ট সিরিজের শেষ ম্যাচটিও বাটলার খেলবেননা একই কারণে।

“ক্রিকেটের জন্য আমি এবং আমার পরিবার অনেক ত্যাগ স্বীকার করেছি। সবচেয়ে চ্যালেঞ্জিং হচ্ছে খেলাটাকে ‘না’ বলা। কিন্তু আপনাকে ‘না’ বলতে  জানতে হবে। কোন খেলোয়াড় যদি মনে করে তারা এটা পারবে না, তাহলে সেটা হবে ভীষণ হতাশাজনক। কারণ, এইমুহুর্তে আমরা অনেক কঠিন একটা সময়ের মধ্য দিয়ে যাচ্ছি, যেখানে না বলাটা জরুরী” -বলছিলেন বাটলার

বোর্ডের কাছে ইংল্যান্ডের খেলোয়াড়রা আশ্বাস চাইছেন যে তাদের পরিবারের সদস্যদের অস্ট্রেলিয়ায় তাদের সাথে নেয়ার অনুমতি দেওয়া হবে। কিন্তু অস্ট্রেলিয়া তাদের বিমানবন্দর বন্ধ রেখেছে, করোনা মহামারী ঠেকাতে ফ্লাইট সীমিত করে দিয়েছে এবং ১৪ দিনের বাধ্যতামূলক আইসোলেশনের নিয়ম জারি করেছে।

“কোভিড সবার জন্য চ্যালেঞ্জিং এবং অস্ট্রেলিয়ার একটি কঠোর নীতি আছে যেভাবে তারা কোভিডের মোকাবেলা করার চেষ্টা করছে।  অস্ট্রেলিয়া সফর কেমন হতে পারে সে সম্পর্কে আরও তথ্য না পাওয়া পর্যন্ত, আপনি কী সিদ্ধান্ত নিচ্ছেন তা বলাটা অসম্ভব”- অ্যাশেজে যাওয়া না যাওয়া নিয়ে বলছিলেন বাটলার

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img