২৯ মার্চ ২০২৪, শুক্রবার

আইপিএলের বাকি অংশে রাজস্থান রয়েলসে খেলবেন ফিলিপস

- Advertisement -

১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে আইপিএল ২০২১ এর বাকি অংশ; দলগুলো ব্যস্ত নতুন খেলোয়াড় অন্তর্ভুক্তিতে। এরই প্রেক্ষিতে দল পেয়েছেন নিউজিল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান গ্লেন ফিলিপস; খেলবেন রাজস্থান রয়েলসে।

রাজস্থান দলের প্রথম বদলি খেলোয়াড় হিসেবে দলে ঢুকেছেন ফিলিপস; দেখা যেতে পারে মারকুটে ব্যাটসম্যান জস বাটলারের জায়গায়। রাজস্থান দল থেকে কনুইয়ের ইনজুরিতে আগেই ছিটকে গেছেন জফরা আর্চার; বাটলার তার সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য মিস করবেন বাকি আসর। প্রসঙ্গত, সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে টুর্নামেন্ট স্থগিত হওয়ার আগে রয়েলসের শেষ ম্যাচে বাটলার তার প্রথম টি -টোয়েন্টি সেঞ্চুরি করেছিলেন। ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস মানসিক অবসাদের কারণে খেলছেননা ভারতের সাথে চলমান টেস্ট সিরিজেই। তাই, স্টোকসেরও যে দলে যোগ দেবার সুযোগ নেই, তা অনুমান করাই যায়।

প্রথমবারের মত আইপিএল খেলতে যাচ্ছেন ফিলিপস; ব্যাটিং লাইনআপে সামনে থেকে দিতে হবে নেতৃত্ব। দ্য হান্ড্রেডের প্রথম আসরে ২০০ রানের বেশি সংগ্রহ করা পাঁচজন খেলোয়াড়ের একজন কিউই এই উইকেটকিপার ব্যাটসম্যান; আছেন দুর্দান্ত ছন্দে। ফিলিপস আসন্ন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও পেয়েছেন দল; থেলবেন বার্বাডোস ট্রাইডেন্টসের হয়ে। ক্যারিয়ারে ১৩৪টি টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নেমেছেন ফিলিপস; ৩৩.১৩ এভারেজ, ১৪৩.২৮ স্ট্রাইক রেটে ৪টি শতকের সাহায্যে করেছেন ৩৭৪৪ রান।

পয়েন্ট তালিকায় পঞ্চম অবস্থানে থাকা রাজস্থান রয়েলস ২১ সেপ্টেম্বর দুবাইয়ের মাঠে পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে আইপিএলের বাকি অংশের শুরু করবে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img