২৯ মার্চ ২০২৪, শুক্রবার

আইপিএলের শুরুর দিকে খেলতে পারবেন না হ্যাজেলউড এবং ম্যাক্সওয়েল

- Advertisement -

চলতি মাসের ৩১ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসর। আর এই আসরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলবেন দুই অজি স্টার জশ হ্যাজেলউড এবং গ্লেন ম্যাক্সওয়েল। তবে ইনজুরির কারণে এই আসরের শুরুর কিছু ম্যাচ খেলতে পারবেন না তারা, এমন খবরই জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

ইনজুরির কারণে ভারতের বিপক্ষে সদ্য শেষ হওয়া টেস্ট এবং ওয়ানডে সিরিজের একটি ম্যাচেও খেলতে পারেননি হ্যাজেলউড। মূলত দলের সঙ্গে ভারতে গেলেও প্রথম টেস্টের পরে দেশে ফিরে আসেন তিনি। যার ফলে জানা গিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া থেকে ফিটনেস সার্টিফিকেট পেয়েই ভারতে আরসিবি স্কোয়াডে যোগ দেবেন তিনি।

অপরদিকে এখনো পুরোপুরি ম্যাচ খেলার ফিটনেস অর্জন করতে পারেননি তাদের আরেক অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ভারতের বিপক্ষে একটি ওয়ানডে ম্যাচ খেললেও এখনো পুরোপুরি নিজের ফিটনেস ফিরে পাননি তিনি। তাইতো আরসিবি স্কোয়াডে যোগ দিলেও বেশিরভাগ সময় তিনি জিমেই দিচ্ছেন, ফিটনেস ফিরে পেতে।

এছাড়াও এই দুই অজি ছাড়াও প্রথমদিকের ম্যাচগুলোতে দলের আরেক গুরুত্বপূর্ণ সদস্য ওয়ানিন্দু হাসারাঙ্গাকে পাচ্ছে না আরসিবি। মূলত কিউইদের বিপক্ষে সিরিজের কারণে সেই ম্যাচগুলো খেলেই ফ্র্যাঞ্চাইজিটির স্কোয়াডে যোগ দেবেন তিনি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img