১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

আইসিসির জুনের সেরা বেয়ারস্টো এবং ক্যাপ

- Advertisement -
বলা হচ্ছে, জনি বেয়ারস্টোর ব্যাটে নতুন যুগে প্রবেশ করেছে টেস্ট ক্রিকেট। নিউজিল্যান্ডের বিপক্ষে এই ব্যাটার, পুরস্কারও পেয়েছেন হাতেনাতে। প্রথমবারের মতো জিতেছেন ‘আইসিসি প্লেয়ার অব দা মান্থ’-এর স্বীকৃতি। পেছনে ফেলেছেন সতীর্থ জো রুট ও নিউজিল্যান্ডের ড্যারিল মিচেলকে। মেয়েদের সেরা নির্বাচিত হয়েছেন দক্ষিণ আফ্রিকার মারিজান ক্যাপ।
জুনেই নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করেছিল ইংল্যান্ড। যেখানে বড় ভূমিকা ছিল বেয়ারস্টোর। দুই সেঞ্চুরি ও এক ফিফটিতে করেছিলেম সিরিজের তৃতীয় সর্বোচ্চ ৩৯৪ রান; আলোচনায় ছিল তার ব্যাটিং এপ্রোচ আর ইম্প্যাক্ট। চলমান জুলাই মাসেও ভারতের বিপক্ষে এজবাস্টন টেস্টে দুর্দান্ত ছিলেন বেয়ারস্টো, তবে সেই ইনিংস এই হিসেবের বাইরে।
নারীদের মাসসেরা ক্যাপও সেরার স্বীকৃতি জিতেছেন টেস্টের পারফরম্যান্স দিয়ে। গত মাসে ইংল্যান্ডের টন্টনে প্রথম ইনিংসে দুই ইনিংস মিলিয়ে করেছিলে ১৮৩ রান। তার মধ্যে এক ইনিংসে করেছিলেন দেড়শো রান। যার পুরস্কারই পেলেন হাতেনাতে। উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারি থেকে সেরা ক্রিকেটারের স্বীকৃতি দেওয়া শুরু করে আইসিসি। তারপর থেকে  প্রতিমাসে জ্যেষ্ঠ ক্রীড়া সাংবাদিক, সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার এবং দর্শকের ভোটে সেরা ক্রিকেটার নির্বাচন করে সংগঠনটি।
- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img