২০ মে ২০২৪, সোমবার

আইসিসি থেকে সুখবর পেয়েছেন তাসকিন-হৃদয়

- Advertisement -

জিম্বাবুয়ের বিপক্ষে দারুন পারফরম্যান্স করে আইসিসি থেকে সুখবর পেয়েছেন মিডেল অর্ডার ব্যাটার তাওহীদ হৃদয়, অফস্পিনার শেখ মাহেদী এবং পেসার তাসকিন আহমেদ। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম তিন টি-টোয়েন্টিতে মাএ ৮.৮৩ গড়ে ৬ উইকেট নিয়েছেন তাসকিন । যার ফলস্বরুপ, তাসকিন আইসিসির নতুন প্রকাশিত বোলিং র‌্যাঙ্কিংয়ে ৬ ধাপ এগিয়ে এসে, ২৬ নম্বরে জায়গা করে নিয়েছেন ঢাকা এক্সপ্রেস ।

আরেকদিকে শেখ মাহেদীও দুই ম্যাচে ৩ উইকেট পেয়েছেন । ৬ ধাপ এগিয়ে এসে ২৩ এ অবস্থান করছেন । তিন ম্যাচে ১২৭ রান করা তাওহীদ হৃদয়ও ব্যাটারদের প্রথম ১০০ ব্যাটারদের মধ্যে জায়গা করে নিয়েছেন । ৯০ নম্বরে অবস্থান করছেন তিনি ।

বাজে ফর্মের কারনে লিটন কুমার দাশ দুুই ধাপ পেছনে গিয়ে ব্যাটারদের মধ্যে তার অবস্থান ৩১ এ  । বাংলাদেশী ব্যাটারদের মধ্যে সেরা রেটিং পয়েন্ট তাঁরই । মাহমুদ উল্লাহ রিয়াদ আছেন ৮১ তে । জিম্বাবুয়ে পেসার ব্লেসিং মুজারাবানি ও শেষ ম্যাচে ৪ ওভারে মাএ ১৪ রান দিয়ে বোলিং করে বোলিং র‌্যাঙ্কিংয়ে উঠে এসেছেন ৬৯ নম্বরে । টি-টোয়েন্টিতে ১ নম্বর বোলার হিসেবে আছেন ইংল্যান্ডের লেগি আদিল রশিদ । আর ৮৬১ পয়েন্ট নিয়ে ১ নম্বর ব্যাটার হিসেবে আছেন ভারতের সূর্যকুমার যাদব ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img