২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

আইসিসি প্লেয়ার অব দ্য মান্থের নমিনেশনে দুই কিউই, এক প্রোটিয়া

- Advertisement -

আইসিসির নতুন চালু করা আইসিসি পুরুষ প্লেয়ার অব দ্যা মান্থের নমিনেশনে জুন মাসে জায়গা পেয়েছেন ডেভন কনওয়ে, কুইন্টন ডি কক এবং কাইল জেমিসন।

জুন মাসটা স্বপ্নের মতোই গেছে নিউজিল্যান্ডের ক্রিকেটারদের। ইংল্যান্ডের মাটিতে ইংল্যান্ডকে সিরিজ হারানোর পর ব্রিটিশদের দেশেই ভারতকে হারিয়ে প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতেছে নিউজিল্যান্ড। ওই দুই সিরিজে ভালো পারফর্ম করার ফল হাতেনাতেই পেয়ে গেলেন দুই কিউই ক্রিকেটার ডেভন কনওয়ে এবং কাইল জেমিসন, এই দুইজনের মধ্যে কেউ জুন মাসের প্লেয়ার অব দ্যা মান্থ হলে তা হবে ব্ল্যাক ক্যাপসদের জন্য সোনায় সোহাগা।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

উই দুইজনকে টক্কর দিতে লিস্টের অপর একজন সাউথ আফ্রিকান উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি কক। ক্যারিবিয়দের সাথে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজে ম্যান অব দ্যা সিরিজ হয়েছিলেন কুইন্টন ডি কক। ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজেও ডি কক ছিলেন দুর্দান্ত ফর্মে।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

আইসিসির প্লেয়ার অব দ্য মান্থ নির্বাচন করা হয় ক্রীড়া সাংবাদিক এবং ফ্যানদের ভোটে। সর্বশেষ মে মাসের প্লেয়ার অব দ্যা মান্থ নির্বাচিত হয়েছিলেন বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। জুন মাসের প্লেয়ার অব দ্যা মান্থ নির্বাচনে হাড্ডাহাড্ডী লড়াই হবে তা অনুমেয়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img