২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন আমির!

- Advertisement -

অনাস্থা ভোটে প্রধানমন্ত্রীর পদ থেকে সরে দাঁড়াচ্ছেন ইমরান খান। ইমরান খানের এমন পরিণতির পর পাকিস্তানি মিডিয়াতে জোর গুঞ্জন উঠেছে রমিজ রাজাও সরে দাঁড়াবেন পিসিবি চেয়ারম্যানের পদ থেকে। দেশের সংবাদমাধ্যমগুলোর এমন দাবির উপর ভিত্তি করেই বলা হচ্ছে, আবারো অবসর ভেঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। অবশ্য, এ ব্যাপারে আমিরের তরফ থেকে এখনো কিছু জানা যায়নি।

রমিজ রাজাও পদত্যাগ করবে বলে দাবি করছে পাকিস্তানের গণমাধ্যম

২০২০ সালে আচমকাই অবসরের ঘোষণা দেন ৩৬টি টেস্ট, ৬১টি ওয়ানডে এবং ৫০টি টি-টোয়েন্টিতে পাকিস্তানের প্রতিনিধিত্ব করা এই পেসার। ২৭ বছর বয়সেই অবসর দেয়ার কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন, “আমি আপাতত ক্রিকেট ছেড়ে দিচ্ছি কারণ আমি মানসিকভাবে নির্যাতনের শিকার হয়েছি। আমি মনে করি না যে, আমি আর এমন নির্যাতন সহ্য করতে পারব। ২০১০ থেকে ২০১৫ সাল পর্যন্ত অনেক অত্যাচার সহ্য করেছি। পিসিবি আমার উপর অনেক বিনিয়োগ করেছে বলে আমাকে নির্যাতন করা হয়েছে।”   

এর আগে আমির নাজম শেঠিকেও ধন্যবাদ জানিয়েছিলেন, যিনি তাঁর ক্যারিয়ারের কঠিন সময়ে তাঁকে সাহায্য করেছিলেন। এই নাজমই আবার রমিজের স্থলাভিষিক্ত হতে পারেন। সুতরাং, সবমিলিয়েই পাকিস্তানি গণমাধ্যম আমিরের অবসর ভাঙ্গার ব্যাপারে ‘দুইয়ে দুইয়ে চার’ মেলানোর চেষ্টা করছেন।

গত বছর পাকিস্তানের কোচিং প্যানেল থেকে দুই কোচ ওয়াকার ইউনিস এবং মিসবাহ-উল-হক সরে যাওয়ার পরই ভাবা হচ্ছিল, এবার হয়তো আবারো ক্রিকেটে ফিরবেন আমির। তবে, পিসিবির দায়িত্ব নেয়া রমিজ রাজার কঠোর নীতি এবং ‘জিরো টলারেন্স’ পলিসির কারণে সে সম্ভাবনাও শেষ হয়ে যায়।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img